বন্ধ হল অক্ষয়ের ছবি বচ্চন পাণ্ডে-র শো

0 0
Read Time:2 Minute, 16 Second

নিউজ ডেস্ক গত শুক্রবারই মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি ‘বচ্চন পাণ্ডে’। প্রথম থেকেই ‘দ্য কাশ্মীর ফাইলস’এর প্রভাব পড়ল অক্ষয়ের ছবিতে। দ্য কাশ্মীর ফাইলসের জন্য প্রায় ৪০০ থেকে ৫০০ টি স্ক্রিন হাতছাড়া হয়েছে বচ্চন পাণ্ডের। এবার বন্ধই হয়ে গেল অক্ষয়ের ছবির শো। এই ঘটনাটি ঘটেছে ওড়িশার সম্বলপুরে। 

সোমবার সম্বলপুরে এক মাল্টিপ্লেক্সে আচমকাই একদল লোক ঢুকে পড়ে। গায়ের জোরে অক্ষয়ের শো বন্ধ করার হুমকি দেয় হামলাকারীরা। তাদের দাবি মাল্টিপ্লেক্সের সব স্ক্রিনে শুধুমাত্র বিবেকর ছবিই দেখাতে হবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। সেই গুণ্ডাবাহিনীর জেরেই বন্ধ হয়ে গেল বচ্চন পাণ্ডের শো। পরে সেই মাল্টিপ্লেক্সের তরফ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয় যে, ‘মাঝে মাঝেই ১০ থেকে ১০০ জনের দল এসে হাজির হচ্ছে সিনেমাহলে। তাদের মধ্যে কিছু লোক সিনেমা দেখছে আর কিছু লোক বিনা কারণেই ঝামেলা করছে। কেউ কেউ সিনেমা হলের লোকেদের সঙ্গে সংঘাতেও জড়াচ্ছে তারা। ‘

প্রসঙ্গত উল্লেখ্য, বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে সরগরম গোটা দেশ। এই ছবি প্রশংসা ও সমালোচনায় বিভক্ত সিনেপ্রেমীরা। কারোর মতে এটি নেহাতই বিজেপির প্রচারমূলক ছবি কারোর মতে আবার এই ছবি সাহসী কারণ কাশ্মীর থেকে হিন্দু পন্ডিতদের উৎখাত নিয়ে সেভাবে কখনই ছবি তৈরি করেনি বলিউড। বিধু বিনোদ চোপড়া এই ঘটনা নিয়েই বানিয়েছিলেন শিকারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!