রামপুরহাটের বগটুই কাণ্ডের রেশ আছড়ে পড়ল বিধানসভায়

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক সোমবার দিনের শুরুতেই বিজেপি (বিধায়কদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে রাজ্য বিধানসভার অন্দর। স্পিকার তাঁদের আটকানোর চেষ্টা করেন। কিন্তু স্পিকারের দিকে মুখ করে তাঁরা বিক্ষোভে ফেটে পড়েন। পরে ‘জয় শ্রীরাম’ স্লোগান তুলে অধিবেশন কক্ষ ছেড়ে বেরিয়ে যান বিজেপি বিধায়করা। তৃণমূল বিধায়কদের সঙ্গে বিজেপির জনপ্রতিনিধিদের কার্যত হাতাহাতি বেঁধে যায়। জানা গিয়েছে,
বগটুই-কাণ্ডকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল পশ্চিমবঙ্গ বিধানসভা। সোমবারও বগটুই কাণ্ডে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। আর তখনই তৃণমূল বিধায়কদের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন বিজেপি বিধায়করা। সূত্রের খবর, দু পক্ষের মধ্যে হাতাহাতি, চড়, কিল, ঘুষিও চলতে থাকে।

ওয়েলে নেমে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। সে সময় শুরু হয় হাতাহাতি। তৃণমূল ও বিজেপি বিধায়করা একে অন্যের সঙ্গে ধাক্কাধাক্কি করেন। এমনকী সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে গিয়েছে বলে খবর। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শুধু তাই নয়, ওয়েলে বিধানসভার নিরাপত্তাকর্মীদের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন গেরুয়া শিবিরের বিধায়করা। এমনকী বিজেপি বিধায়কদের বিরুদ্ধে বিধানসভায় ভাঙচুরের অভিযোগও উঠেছে।

বিরোধীদের বহু বিক্ষোভ কর্মসূচির সাক্ষী থেকেছে বিধানসভা। কিন্তু এদিন বিক্ষোভ কর্মসূচির পর বিজেপির পদক্ষেপকে নজিরবিহীন বলছে রাজনৈতিক মহল।
বিক্ষোভ দেখানোর সময় সেদিনও বেশকিছু কাগজ ছিঁড়ে ফেলতে দেখা গিয়েছিল বিজেপি বিধায়কদের। কিন্তু কর্মসূচি শেষ হওয়ার পর ছেঁড়া কাগজগুলো একজায়গায় করে সেগুলো একটি ডাস্টবিনে ফেলে দেন বিক্ষোভকারীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!