অস্বাভাবিক মৃত্যু উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর

0 0
Read Time:2 Minute, 9 Second

নিউজ ডেস্ক শুরু হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা । সেই পরীক্ষা আর দেওয়া হল না এই পরীক্ষার্থীর সোমবার সকালে তাঁর ঘর থেকে উদ্ধার করা হল জুলন্ত দেহ। ঘটনাটি ঘটে জয়নগরের বকুলতলা থানা এলাকার যৌথিয়া গ্রামে।

তারপর ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। কী কারনে আচমকাই পরীক্ষার্থীর আত্মঘাতীর সিদ্ধান্ত তা নিয়ে ধোঁয়াশা রয়েছে ।জানা যায়, নিহত ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর নাম তৃষা মন্ডল । স্থানীয় ব্যবসায়ী জয়ন্ত মন্ডলের মেয়ে। গ্রামের নিমপীঠ আশ্রম স্কুলের উচ্চমাধ্যমিকের পরীক্ষার্থী ছিল ।

শনিবার উচ্চ মাধ্যমিকের প্রথম পরীক্ষা দিয়ে অন্যান্য দিনের মতোই বাড়ি ফিরে আসে তৃষা । তারপর মাঝে রবিবার একেবারে স্বাভাবিক ছিল সে কিন্তু সোমবার সকালে এই ধরনের ঘটনা ঘটবে তা কল্পনাও করতে পারেনি সোমবার সকালে দেখেন ঘরের মধ্যে ঝুলছে তৃষার মৃতদেহ। তারপর তড়িঘড়ি খবর দেওয়া হয় বকুলতলা থানা পুলিশকে । ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ আধিকারিকরা । তাঁরা দেহ উদ্ধার করেন ।

মৃত ছাত্রীর কাকা অরবিন্দ মন্ডল তাঁর ভাইঝির মৃত্যু প্রসঙ্গে বলেন ,একেবারেই স্বাভাবিক ছিল সে । কেন হঠাত্‍ এমন আত্মহত্যা তা বুঝতে পারছে না পরিবারের লোকেরাও। এই আত্মঘাতীর ঘটনায় রহস্য দানা বেঁধেছে। অন্যদিকে ময়নাতদন্তের রিপোর্ট এলে আসল বিষয়টি খানিকটা পরিষ্কার হবে বলে জানিয়েছে পুলিশ কর্মীরা । ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!