নববর্ষে বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের বহু জেলায়

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক উত্তরবঙ্গে একটানা বৃষ্টি। অন্যদিকে, ফের গরমে ঝলসে উঠছে দক্ষিণবঙ্গ। তাপমাত্রা ক্রমাগত বাড়ছে বলে মনে হচ্ছে। তবে এমন গরমের মধ্যে দক্ষিণবঙ্গবাসীর জন্য সুখবর দিল আবহাওয়া দফতর। নববর্ষে বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের বহু জেলায়।

আলিপুর আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, কলকাতা শহর ও তার আশেপাশে হালকা মেঘলা আকাশ থাকবে। উত্তরবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টির সম্ভাবনা। এই মুহূর্তে দক্ষিণবঙ্গের সব জেলায় বৃষ্টি না হলেও, 15 এপ্রিল সকালে দক্ষিণবঙ্গের অনেক জেলায় বজ্রবিদ্যুত্‍-সহ হালকা বৃষ্টি হতে পারে। দক্ষিণাঞ্চলের জেলাগুলোতে আপেক্ষিক আর্দ্রতা বেশি থাকবে। বঙ্গোপসাগর থেকে আসা দক্ষিণ-পশ্চিম বাতাসের কারণে জলীয় বাষ্পের পরিমাণ বাড়ছে। কলকাতায় সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে যথাক্রমে 36 ডিগ্রি এবং 26 ডিগ্রি সেলসিয়াস। তবে বিকেলের পর থেকে দক্ষিণা হাওয়া বয়ে যাওয়ায় স্বস্তি পাওয়া যাবে।

আজ উত্তরবঙ্গের বহু জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কোচবিহার জেলায় মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামীকাল 15 এপ্রিল পর্যন্ত মালদা এবং উত্তর ও দক্ষিণ দিনাজপুরেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আলিপুরদুয়ার ও কোচবিহারে প্রবল বাতাসের সম্ভাবনা রয়েছে। বর্তমানে তাপমাত্রার তেমন কোনও পরিবর্তন হচ্ছে না। তবে আগামী 3 দিনে তাপমাত্রা কিছুটা কমবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!