‘বঙ্গ বিজেপিতে কেন এমন দমবন্ধ পরিবেশ থাকবে?’ সমালোচনা করল অনুপম

0 0
Read Time:3 Minute, 5 Second

নিউজ ডেস্ক দলের বিরুদ্ধে মুখ খুলছে একের পর এক নেতা। সৌমিত্র খাঁ-সহ দলের অনেক রাজ্য নেতা বিজেপি নেতৃত্বের পরিচালন ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ বা দলীয় পদ ছেড়েছেন। তবে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার কড়া বার্তা দিয়ে জানিয়েছেন, দলের শৃঙ্খলা সবার আগে। দলের এই দ্বন্দ্ব নিয়ে সোশাল মিডিয়ায় সরব হয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। তিনি বলেন, বঙ্গ বিজেপির এই দ্বন্দ্ব নিয়ে রাজ্য নেতৃত্বকে একগুচ্ছ বার্তা দিলেন। বাঙালির প্রতিষ্ঠিত দল বাংলায় “প্রতিষ্ঠা” না পাওয়ায় ক্ষোভও ধরা পড়ল তাঁর গলায়।
অনুপম হাজরা বলেন, “লোকজনকে নিয়ে বসতে হবে। প্রত্যন্ত গ্রামের কর্মী থেকে দলের বিধায়ক, সাংসদরা তাঁদের কথা বলতে পারেন, এরকম ফোরাম দরকার। দলীয় সভা বা মিটিংয়ে বলার জায়গা তাঁরা পান না। রাজ্য নেতৃত্ব তাঁদের উপর সিদ্ধান্ত চাপিয়ে দেন।”

অনুপম হাজরা বিজেপির কেন্দ্রীয় সম্পাদক। তিনি রাজ্য বিজেপির কোন্দল নিয়ে সরব হওয়ার পর রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, অনুপম হাজরার কথা তিনি শুনবেন। সেজন্য তাঁকে পশ্চিমবঙ্গে আসতে হবে। এই নিয়ে অনুপম বলেন, “কে কী বলল তাতে আমার কিছু যায় আসে না। যাঁদের জন্য কথাগুলো বলেছি, বিজেপির সেই পুরোনা কর্মীরা মাঠে ঘাটে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে বিজেপি করেন। আমি সোশাল মিডিয়ায় আমার বক্তব্য রাখার পর তাঁরা বলছেন, একেবারে সত্যি কথা বলেছেন। এরপর রাজ্য নেতৃত্বে কে কী বললেন, তাকে গুরুত্ব দিতে আমি নারাজ।”

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে সরব হয়েছেন দলের একাংশ। তাঁর বিরুদ্ধে বারবার অভিযোগ উঠেছে দলের মধ্যে। এই অবস্থায় তাঁকে দিল্লিতে তলব করা হয়েছে বলে জানা গিয়েছে। এই নিয়ে অনুপম বলেন, “কেন বারবার ওনার নাম উঠে আসে, কেন্দ্রীয় নেতৃত্ব যখন ডেকে পাঠিয়েছেন, তখন সেই রহস্যের উন্মোচন হবে। পরিস্থিতি যখন খুবই শোচনীয় হয়ে যায়, তখনই শীর্ষ নেতৃত্ব ডেকে পাঠান।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!