কুড়ি হাজারে মিলতে পারে ৭ টি মডেল AC

0 0
Read Time:3 Minute, 33 Second

নিউজ ডেস্ক পশ্চিমবঙ্গ শহর ভারতবর্ষের বিভিন্ন রাজ্যে। এখন পরিস্থিতি এমনটাই হয়ে দাঁড়িয়েছে যে এসি ছাড়া উপায় নেই। অনেকের ক্ষেত্রেই এসি কেনার জন্য বাজেটে পড়তা পোষায় না আবার এসি কেনার পর মাসে মাসে রয়েছে ইলেকট্রিক বিলের বাড়তি খরচ।
এই সকল বিষয়গুলির দিকে নজর রেখে ২০ হাজার টাকার মধ্যে ৭টি মডেল যেটা শখ পূরণ করতে পারে এবং স্বাচ্ছন্দ দিতে পারে।

১) ক্যারিয়ার স্যান্টিস প্রো : ১ টন এসির দাম ১৯,৯৯৯ টাকা। এটি থ্রি স্টার। এতে রয়েছে এক বছরের কম্প্রিহেনসিভ ওয়ারেন্টি এবং পাঁচ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি।

২) বিলিয়ন এসি ১৪৫ : দেড় টনের এই এসির দাম ১৮,৯৯৯ টাকা। এটি থ্রি স্টার রেটিং। মেইন এবং আউটডোর ইউনিট কনডেনসার কয়েল অ্যালুমিনিয়াম দ্বারা নির্মিত। এতে রয়েছে এক বছরের কম্প্রিহেনসিভ ওয়ারেন্টি এবং পাঁচ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি।

৩) হুন্ডাই এইচএসফোরএফ ৩৩ : ১ টনের থ্রি স্টার রেটিং এই এসির দাম মাত্র ১৯,৪৯৯ টাকা। ১ বছরের প্রডাক্ট ও ৪ বছরের কম্প্রেসর ওয়ারান্টি দেওয়া হবে এই এসির সঙ্গে। এসিটির মেইন ইউনিট কনডেনসর কয়েল কপার দ্বারা নির্মিত। সিলভার আয়ন ফিল্টারের মতো আকর্ষণীয় ফিল্টার রয়েছে এতে। এটি চার দিকে অটো এয়ার স্যুইং করতে পারে।

৪) হুন্ডাই এইচএসই ৫৩ : দেড় টনের এই হুন্ডাই এসির দাম মাত্র ১৯,৯৯৯ টাকা। এটি থ্রি স্টার রেটিং। এতে ৫ বছরের কম্প্রেসর ওয়ারান্টি রয়েছে এই এসিতে ৫ বছরের কম্প্রেসর ওয়ারান্টি পাওয়া যায়।

৫) মারকিউ ফ্লিপকার্ট : এটি হলো ফ্লিপকার্টের নিজস্ব ব্র্যান্ডের এসি। মারকিউর এসি এই মুহূর্তে খুবই জনপ্রিয় হয়েছে তার কম দাম ও কিছু আকর্ষণীয় ফিচার্সের জন্য। এক টনের এই এসি ২ স্টার রেটিং পেয়েছে। এই এসির মেইন এবং আউটডোর ইউনিট কনডেনসর কয়েল কপার দিয়ে তৈরি। এই এসিতে ১ বছরের কম্প্রিহেনসিভ ওয়ারান্টি এবং ৫ বছরের কম্প্রেসর ওয়ারান্টি রয়েছে ।

৬) ভোল্টাস স্যাক ১২২ ডিওয়াইএ : ১ টনের ভোল্টাস AC দাম মাত্র ১৯,৭৪০ টাকা। ২ স্টার রেটিং। এই স্প্লিট এসির সঙ্গে রয়েছে ১ বছরের প্রডাক্ট ওয়ারান্টি এবং ৫ বছরের কম্প্রসরের ওয়ারান্টি।

৭) ভোল্টাস ১০২ সিওয়াইএ : এটিও ভোল্টাসের স্প্লিট এসি। ০.৭৫ টনের এসির দাম মাত্র ১৯,৭৮০ টাকা। ভোল্টাসের এই এসির সঙ্গে কেবলমাত্র ১ বছরের কম্প্রিহেনসিভ ওয়ারান্টি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!