নদীর ধারে মিলল মহিলার নলি কাটা রক্তাক্ত দেহ

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক এক অজ্ঞাত পরিচয় মহিলার গলার নলি কাটা দেহ উদ্ধার হয়েছে গঙ্গায়। তারপরেই হলদিয়ার অদূরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মঙ্গলবার রাতের দিকে হলদিয়ার অদূরে ভবানীপুরের বাঁশখানা জালপাই এলাকার ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালুঘাটা থেকে গঙ্গামোড়গামী হলদি নদীর তীরবর্তী রাস্তার পাশের ফাঁকা ধান জমিতে ওই মহিলারকে খুন করা হয় বলে অনুমান। এরপর মহিলাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।

গতকাল রাতে এক পথচারী মোটর বাইকে বাড়ি ফেরার পথে মহিলাকে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার জুড়ে দেয়। এরপরেই স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌঁছায়। তবে প্রাথমিক ভাবে ওই মহিলার কোনও পরিচয় জানা যায়নি। কে বা কারা তাঁর সঙ্গে এই নৃশংস ঘটনা ঘটাল তা এখনও পরিষ্কার নয়। খবর পেয়ে রাতেই ভবানীপুর থানার পুলিস ঘটনাস্থলে ছুটে আসে।

মৃতদেহটিকে উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিস। সূত্রের খবর, মহিলার পরনে রয়েছে গাঢ় নীল রঙের শাড়ি ও লাল রঙা ব্লাউজ। গলার নলি কেটে দেওয়ায় প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে অনুমান। এই মুহূর্তে মৃতা মহিলার পরিচয় উদ্ধারে আশেপাশের থানা ও গ্রামগুলিতে খবর পাঠানো হয়েছে। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!