ভাটপাড়ায় উড়োচিঠিতে মহিলাকে ধর্ষণের হুমকি

0 0
Read Time:2 Minute, 31 Second

নিউজ ডেস্ক চলতি বছরের শুরু থেকেই গোটা বাংলা জুড়ে নারী নির্যাতনের পরিমাণ অনেকটাই বেড়ে গিয়েছে। লাগাতার ধর্ষণ-শ্লীলতাহানির ঘটনায় মুখ পুড়েছে বাংলার। এমতাবস্থায় ভাটপাড়ার ৩০ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়া এলাকার এক বাসিন্দার বাড়িতে বেশ কয়েক দিন ধরে উড়ো চিঠির মাধ্যমে ধর্ষণের হুমকি দিচ্ছে কোনও অজ্ঞাত পরিচয় ব্যক্তি। নানা ভাবে মহিলার পরিবারের সদস্যদের হেনস্থা করা হচ্ছে বলেও অভিযোগ। মহিলার অভিযোগ প্রায় ১৫ থেকে ২০ দিন ধরে তাদের সাথে এরকম অদ্ভুত ঘটনা ঘটে চলেছে। কখনও তাদের ঘরের বিছানায় আগুন জ্বলে যাচ্ছে। কখনও আবার ঢিল ছুঁড়ে জানালার কাঁচ ভেঙে দেওয়া হচ্ছে। কখনও উড়োচিঠির মাধ্যমে বাড়ির মহিলাদের ধর্ষণের হুমকি দিচ্ছে কোনও অজ্ঞাত পরিচয় ব্যক্তি। এক কথায় ঘরের মধ্যে হওয়া প্রতিটা কথোপকথনের উপর নজর রাখছেন সেই অজানা ব্যক্তি। তাতেই আতঙ্কে দিন কাটাচ্ছেন পরিবারের প্রতিটা সদস্য।

ইতিমধ্যেই প্রশাসনের কাছেও অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তার একটাই দাবি, অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করুক পুলিশ। ওই মহিলার স্বামী ঘটনা প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘কয়েকদিন আগে বাড়িতে আচমকা আগুন লেগে যায়। তারপর একদিন দেখি কেউ বাড়ির জানলার কাঁচ ভেঙে দিয়েছে। দিনের পর দিন এই ধরণের ঘটনা ঘটায় আমরা আতঙ্কে রয়েছি।

এখন তো বাড়িতে চিঠি আসাও শুরু হয়েছে। চিঠির মধ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। আমার স্ত্রীকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। আমাদের কারও সাথে শত্রুতা নেই। তারপরেও এই ঘটনা কারা ঘটাচ্ছে? আমাদের ধারণা হয়তো আমাদের ভয় দেখিয়ে এই এলাকা থেকে কেউ তোলার চেষ্টা করছে’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!