অবশেষে স্বস্তির খবর, কি বলছে হাওয়া অফিস

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক গ্রীষ্মের দাবদাহ বাড়তেই চলেছে, কবে হবে এই নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে অনেক মানুষের। বৈশাখ মাস পড়ে গেছে তবুও যেনো বৃষ্টি আসার নাম গন্ধ নেই। সকাল এর দিক টা কিছুটা গরম কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেটা বেড়ে দ্বিগুণ হয়ে যাচ্ছে।

চাতক পাখির মত বঙ্গবাসী অপেক্ষা করে রয়েছে এক ফোঁটা বৃষ্টি র জন্য। তবে এই রকম গরম কমছে না বলেই জানিয়ে দিয়েছে হাওয়া অফিস।
সূত্রে খবর, আজ বিকেলের দিকে স্বস্তির বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ। জানা গিয়েছে, কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, নদিয়া, বীরভূম, মুর্শিদাবাদ, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমানে বৃষ্টি হবে। বৃষ্টির সঙ্গে ঝোড়ো হওয়া বওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে কলকাতায় বৃষ্টি হলেও তা খুব সামান্য পরিমাণে হবে।
জানা যাচ্ছে যে, মধ্যপ্রদেশের ওপর একটি ঘূর্ণাবর্ত সৃষ্টি হয়েছে। যার জেরে ব্যাপক হারে পশ্চিমী হওয়া প্রবেশ করতে শুরু করেছে পশ্চিমবঙ্গে। ফলস্বরূপ কলকাতা সহ রাজ্যের একাধিক জেলায় হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। কিন্তু তাপমাত্রার বিশেষ কোনও পরিবর্তন হবে না। দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম বহাল থাকবে। অন্যদিকে বিগত কয়েক দিন ধরে উত্তরবঙ্গে যেমন বৃষ্টি চলছে তেমনই চলবে।

শনিবার আংশিক মেঘলা আকাশ থাকবে বলেই শোনা যাচ্ছে কলকাতায়। কলকাতার পাশের জেলা গুলো তে তাপমাত্রা কমবে না বলেই জানা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!