অটোর ভিতর থেকে উদ্ধার ১৯টা তাজা বোমা,

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক কলকাতার বুকে ঘটে যাওয়া আরো একটি ঘটনায় ফের চাঞ্চল্যের সৃষ্টি করলো। এই রকম ঘটনা এখন মহানগরীর তে নিত্য নৈমিত্তিক ই ঘটছে। এরই মধ্যে আরো একটি ঘটনা ঘটে গেলো। আসুন দেখে নিই কি সেই ঘটনা।
এবার কলকাতায় অটোর ভিতরে উদ্ধার করা হলো ১৯টি তাজা বোমা। হরিদেবপুরে এলাকার ৪১ পল্লি ক্লাবের সামনে একটি অটোর ভিতরে রাখা ছিল বোমাগুলি। সেখান থেকেই উদ্ধার করা হয়েছে একটি আগ্নেয়াস্ত্র এবং বুলেট।
জানা যাচ্ছে যে, একটি প্লাস্টিকের ব্যাগের ভিতরে রাখা ছিল বোমাগুলি। সেখানেই বন্দুক এবং কার্তুজের সন্ধান পর্যন্ত পাওয়া গেছে। খবর পাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানার পুলিশ। বোমা, আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে যে, ওই অটোটি হরিদেবপুর রুটের নয়। তার পিছনে বিজয়গড় থেকে চক্রবেড়িয়া লেখা ছিল।

এর আগেও দোলের দিন কলকাতায় এই রকম ঘটনা ঘটে, তবে এই রকম ঘটনা পর পর দুদিন হয়। তার পর থকেই শহরে মানুষজন দের মনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

তবে শহরে বোমাবাজি র ঘটনা ও শোনা গিয়েছে, আর তার ফলেই মহানগর এর বিভিন্ন জায়গায় অপরাধ মূলক ঘটনার প্রবণতা ও বেড়েছে। আর এরপর ই হরিদেব পুর এ অটো র মধ্যে থেকে পাওয়া যায় ১৯ টা তাজা বোমা।

৪১ পল্লি ক্লাবের সামনের যে রাস্তায় বোমা উদ্ধারের ঘটনা ঘটে সেই রাস্তাটি বেশ সরু এবং বেশ ব্যস্ত। সেই রাস্তায় কীভাবে এই অটো এল? কি জন্য অটোর ভিতরে এতগুলি বোমা, আগ্নেয়াস্ত্র এবং বুলেট মজুত করে রাখা ছিল?সে সব ই এখন পুলিশ অনুসন্ধান করার চেষ্টা করছে বলে শোনা যাচ্ছে।
যে অটো তে পাওয়া গেছে সেই অটো র মালিক কে খোঁজ করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। সেই এলাকার সিসিটিভি ফুটেজ ও খতিয়ে দেখা হয়েছে ।
তবে কি জন্য এই রকম ঘটনা ঘটলো সেটার ই হদিস বার করার চেষ্টা চালাচ্ছে কলকাতা পুলিশ প্রশাসন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!