মেঝেতে চাপ চাপ রক্ত, মশারির ভিতর থেকে উঁকি মারছে বৃদ্ধা

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক ঘরময় রক্ত ভাসছে। এরইমধ্যে পড়ে রয়েছে এক যুবকের নিথর দেহ। বীভৎস সেই দৃশ্য দেখে আঁতকে ওঠে এলাকার লোকজন। রবিবার বানারহাটের গয়েরকাটায় এই ঘটনা ঘটেছে। রহস্যজনক এই মৃত্যুতে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে বানারহাট থানার পুলিশ। বানারহাটের সাঁকোয়াঝোরা-১ গ্রামপঞ্চায়েত। সেখানকারই হিন্দুপাড়ায় এদিন রাতে দেহটি উদ্ধার হয়। এলাকার লোকজনের কথায়, ওই যুবক স্থানীয় নন। সাঁকোয়াঝোরায় একজনের বাড়িতে এসেছিলেন। এরইমধ্যে এই ঘটনা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃত্যুর আসল কারণ খতিয়ে দেখছে তদন্তকারীরা।

উল্লেখ্য, হঠাৎ করেই খবর ছড়ায় হিন্দুপাড়ায় এক বাড়িতে এক যুবকের মৃত্যু হয়েছে। সেই মৃত্যু স্বাভাবিক কোনও ঘটনা নয়। ওই যুবকের দেহ ঘরের মেঝেতে পড়েছিল বলে জানান স্থানীয়রা। সারা দেহ রক্তে ভাসছে। ঘরজুড়েও চাপ চাপ রক্ত। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, কর্মসূত্রে এখানে এসেছিলেন ওই যুবক। তাঁর সঙ্গে আরও এক যুবকও ছিলেন। টাকা পয়সা নিয়ে কোনও বচসা হয়ে থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক অনুমান। তা থেকে এই ঘটনা কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যান বিন্নাগুড়ি আউটপোস্টের ওসি কুসাং টি লেপচা, বানারহাট থানার আইসি শান্তনু সরকার, ডিএসপি ক্রাইম বিক্রমজিত লামা-সহ বিশাল পুলিশ বাহিনী। যে বাড়িতে ঘটনাটি ঘটেছে, সেখানে এক বৃদ্ধাও রয়েছেন। বিছানায় মশারির ভিতর শুয়ে ছিলেন তিনি। তাঁর সঙ্গে কথা বলেছে পুলিশ। বানারহাট থানার পুলিশ রাতেই দেহ উদ্ধার করে নিয়ে যায়। সোমবার জলপাইগুড়ি মর্গে ময়নাতদন্ত করা হবে মৃতদেহের। তবে এখনই এই ঘটনা নিয়ে মুখ খুলতে নারাজ পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!