মাওবাদীরা মাথাচাড়া দিতেই নড়েচড়ে কেন্দ্র, বৈঠক নবান্নে

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক ফের কি মাথাচাড়া দিচ্ছে মাওবাদীরা? উঠছে প্ৰশ্ন কিছুদিন আগে থেকে এই জল্পনা বেড়েছে। জঙ্গলমহলে মাওবাদী গতিবিধি বেড়েছে সন্দেহে রাজ্যকে সতর্ক করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রাজ্য পুলিশকে ১৫ দিনের জন্য সতর্ক থাকতে বলা হয়েছে। জঙ্গলমহলে জারি হয়েছে হাই অ্যালার্ট। এই পরিস্থিতিতে আজ নবান্নে বৈঠকে বসল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের অধীনস্থ ইস্টার্ন জ়োনাল কাউন্সিলের স্ট্যান্ডিং কমিটি।

সকাল ১১টায় নবান্নে চার রাজ্যের শীর্ষ আমলাদের নিয়ে বৈঠক শুরু হয়। ওড়িশা, ঝাড়খণ্ড, বিহার, পশ্চিমবঙ্গের মুখ্যসচিব ওই বৈঠকে উপস্থিত রয়েছেন। আর রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের আমলারা। জানা গিয়েছে, বৈঠকে আন্তঃরাজ্য নিরাপত্তার বিষয় নিয়ে আলোচনা করবেন তাঁরা। বাংলায় মাওবাদী কার্যকলাপ বৃদ্ধি পাওয়ার বিষয়টিও উঠবে বৈঠকে।

কিছুদিন আগে থেকে জঙ্গলমহলের একাধিক জায়গায় মাওবাদী পোস্টার উদ্ধার হয়েছে। কেন্দ্রীয় গোয়েন্দারা রাজ্যকে সতর্ক করেছেন। জঙ্গলমহলে বড় কিছু ঘটতে পারে বলে তাঁদের আশঙ্কা। হামলার আশঙ্কায় জঙ্গলমহল এলাকার সব রাজনৈতিক নেতাদের সন্ধ্যা ৬টার মধ্যে বাড়ি ফিরতে বলা হয়েছে। রাতের অন্ধকারে মাওবাদী আনাগোনা বেড়েছে বলে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!