সমালোচকদের ‘খামোশ’ থাকার পরামর্শ শত্রুঘ্নর

0 0
Read Time:2 Minute, 2 Second

নিউজ ডেস্ক আসানসোলের সদ্য নির্বাচিত সাংসদ শত্রুঘ্ন সিনহা রবিবার বিকেলে দুর্গাপুরের কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে আসেন। আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণার পরে ২০শে মার্চ এই বিমানবন্দর হয়ে আসানসোলে গিয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। সেদিন বিরোধীদের খামোশ থাকার কথা বলেছিলেন বলিউডের বিহারীবাবু।

রবিবার কাজি নজরুল ইসলাম বিমানবন্দর চত্বরে ফের একবার সমালোচকদের খামোশ থাকার পরামর্শই দিলেন তিনি। বললেন, “যাঁরা এরকম করছে, যাঁরা বিরুদ্ধে বলছে, যাঁরা শান্তি ও উন্নতিকে বিঘ্নিত করতে চায়, তাদের আমি বলব খামোশ।” এবারের লোকসভা উপনির্বাচনে জয়ের পরেই শত্রুঘ্ন সিনহা বলেছিলেন, তিনি আসানসোল ছেড়ে চলে যাবেন না, তিনি এখানে থেকেই কাজ করবেন। রবিবার সেই কথাটাও আবারও স্মরণ করিয়ে দিলেন তিনি। সঙ্গে থাকা দলীয় কর্মীদের দিকে দেখিয়ে বললেন, “ঘর দেখার কাজ চলছে, এরা সবাই দেখছে।”

শত্রুঘ্ন সিনহা বলেন, “ভ্রাতৃত্বের বার্তা দিতেই এসেছি। এটা হল ভালবাসার ও ভ্রাতৃত্বের শহর। আসানসোলে সুখ ও শান্তি চাই, উন্নয়ন চাই… সেই জন্যই আমি এসেছি।” উল্লেখ্য, লোকসভা উপনির্বাচনের সময় থেকেই বিভিন্নভাবে বিরোধীদের আক্রমণের মুখে পড়তে হয়েছিল শত্রুঘ্ন সিনহাকে। বহিরাগত খোঁচাও হজম করতে হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!