বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন,শাহকে পাল্টা জবাব মমতার

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক বাংলায় না যাওয়াই ভাল, গেলে খুন হয়ে যেতে পারেন।” রাজ্যসভায় দাঁড়িয়ে এই ভাবে সরকারের সমালোচনা করেছিলেন অমিত শাহ । বুধবার রাজ্য সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেদিনই শাহের ওই সমালোচনার পাল্টা জবাব দিলেন মুখ্যমন্ত্রী।

এপ্রিল মাসে সংসদের উচ্চকক্ষে দাঁড়িয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, ফ্যাস্টির শব্দটার ব্যাখ্যাই বাংলার সরকার বদলে দিয়েছে। বরং বাংলার সরকার ফ্যাসিস্টের নয়া সংজ্ঞা তৈরি করেছে।” এরপরই তিনি আশঙ্কা প্রকাশ করে জানান, বাংলা গেলে খুন হতে হবে। স্কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর মুখের এই কথা রাজনৈতিক মহলে হইচই ফেলে দেয়।

বুধবার রাজ্যে এসেছেন অমিত শাহ । দু’দিনের রাজ্য সফরে, তাঁর ঠাসা কর্মসূচি রয়েছে। সরকারি কর্মসূচি ছাড়াও, রাজ্য বিজেপি নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি। ঠিক যেদিন রাজ্যে পা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সেদিন’ই শাহের এক মাস আগে করা সমালোচনার জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বুধবার নেতাজি ইন্ডোরের কর্মসূচি থেকে মুখ্যমন্ত্রী বলেন, “যদি কেউ বলেন বাংলায় যেও না, বাংলায় গেলে খুন হয়ে যাবেন, আমার গায়ে লাগে। বাংলা অন্য রাজ্যের থেকে অনেক ভাল।”উত্তরপ্রদেশ, মধ্যপ্রেদেশের নাম করেন মমতা অভিযোগ করেন, “উত্তরপ্রদেশে বিচার চাইতে গেলে পুলিস নির্যাতিতাকেই অত্যাচার করে। বাংলায় সেটা করার সাহস কারও নেই। কেউ যদি এমন কাজ করে, তাহলে আমার চেয়ে খারাপ কেউ হবে না।” হুঁশিয়ারির সুরে মুখ্যমন্ত্রী জানান, নারী নির্যাতন সমর্থনযোগ্য নয়। এ রাজ্যে পুলিস রং না দেখে ব্যবস্থা নেয়। উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশে হয় না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!