তৃণমূল কাউন্সিলরের বাড়িতে বোমা বিস্ফোরণ।

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক: তৃণমূল কাউন্সিলরের বাড়ির সামনে বোমা মারার অভিযোগে ফের উত্তাল হয়ে উঠল চুঁচুড়া। অভিযোগ হুগলির চুৃঁচুড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নির্মল চক্রবর্তীর পুরনো কাপাসডাঙার বাড়ির পাঁচিলের পাশে বোমা ফাটানো হয়।

রাত দশটা নাগাদ প্রচন্ড শব্দে বোম ফাটার শব্দ পান নির্মল বাবুর ভাই। সেই সঙ্গে আগুনের ফুলকি দেখতে পান। তবে বাড়ি থেকে বেরিয়ে কাউকে দেখতে পাননি তিনি। এই ঘটনায় আতঙ্কিত হয়ে কাউন্সিলরকে ফোন করেন তার ভাই। সে সময় তৃণমূল কাউন্সিলর দলীয় অফিসে ছিলেন। বাড়ি ফিরে দেখেন কেউ বোমা মেরেছে তাঁর বাড়ির সামনে।

এরপর দলের নেতৃত্বকে ও পুলিসকে খবর দেন কাউন্সিলর। চুঁচুড়া থানার আই সি অনুপম চক্রবর্তীর নেতৃত্বে পুলিস ঘটনায় তদন্ত করতে ঘটনাস্থলে পৌঁছয়। নির্মল চক্রবর্তী পেশায় একজন আইনজীবি। তার প্রতিবেশীর বাড়ির সিসি ক্যামেরা পরীক্ষা করে দেখে পুলিস।

কী ধরণের বোমা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিস।ঘটনায় কেউ আহত হয়নি। তবে তৃণমূল কাউন্সিলরের অনুমান তার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র চলছে। তিনি যেহেতু রাজনীতি করেন তাই বিরোধীরা দুষ্কৃতি দিয়ে এই কাজ করাতে পারে। ঘটনার খবর পেয়ে পুরসভার ভাইস চেয়ারম্যান পার্থ সাহা সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্ব হাজির হন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!