ফের রাজধানীতে শুটআউট

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক ভর সন্ধ্যা বেলা দিল্লির ব্যস্ত রাস্তায় চলল গুলি। ১০ রাউন্ড গুলিতে ঝাঁজরা করে দেওয়া হয় দুই ব্যবসায়ীকে। জখম দুই ব্যবসায়ী আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। শুক্রবার সন্ধের এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। এর পরই নেটিজেনদের প্রশ্ন,দিল্লির আইনশৃঙ্খলা স্বরাষ্ট্রমন্ত্রকের আওতাধীন, তার পরেও কীভাবে দিল্লির রাস্তায় একের পর এক এধরনের ঘটনা ঘটছে?

সূত্রের খবর,শুক্রবার সন্ধেয় ঘটনাটি ঘটে পশ্চিম দিল্লির সুভাষ নগর এলাকায়। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তায় দুধ সাদা একটি চারচাকাকে ঘিরে ধরে তিন দুষ্কৃতী। প্রকাশ্যেই গাড়ির ভিতরে থাকা দুজনের দিকে বন্দুক তাক করে তারা। এমন পরিস্থিতি দেখে আশপাশের গাড়ির চালকদের চোখ কপালে উঠেছে। প্রাণ ভয়ে তাঁরা গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করেছেন। কেউ কেউ আবার গাড়ি ফেলেই পিঠটান দেন। এদিকে দুধসাদা গাড়িটি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তিন দুষ্কৃতী।

উল্লেখ্য, প্রাণ বাঁচাতে গাড়ি গিয়ে এগিয়ে যান চালক। গাড়ি লক্ষ্য করে গুলি চালাতে চালাতে পিছু নেয় দুষ্কৃতীরা। এদিকে সামনে গার্ডরেল থাকায় ফের আগের জায়গায় ফিরে আসে গাড়িটি। শেষমেশ ইউটার্ন নিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যায়া গাড়িটি। চম্পট দেয় দুষ্কৃতীরা। এদিকে ভরসন্ধের এই ঘটনায় আতঙ্কে কাঁটা স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যান দিল্লি পুলিশের পদস্থ আধিকারিকরা। ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা। এদিকে পুলিশ সূত্রে খবর, ১০ রাউন্ড গুলি চলেছে। দুই ব্যবসায়ী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ব্যবসায়িক বিবাদ নাকি ব্যক্তিগত শত্রুতা, কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!