২৪ ঘণ্টা যে কোনও সমস্যা ফোনে শুনবেন সোহম চক্রবর্তী

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক দুয়ারে সরকার কর্মসূচির আদলে এবার জনতার দরবারে বিধায়ক কর্মসূচি চালু করলেন অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী। জনপ্রতিনিধিদের সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ বাড়ানোর লক্ষ্যেই চন্ডীপুরের তৃণমূল বিধায়ক চালু করলেন নতুন এই কর্মসূচি। সূচনা হল ‘দরবারে বিধায়ক’। সোমবার রবীন্দ্রজয়ন্তীতেই সন্ধ্যায় বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে পূর্ব মেদিনীপুরের চন্ডীপুর বিধানসভার বিধায়ক সোহম চক্রবর্তী দরবারে বিধায়ক কর্মসূচির সূচনা করেন।

বিধায়ক সোহমের দাবি, বিধানসভা এলাকার সাধারণ মানুষ তাঁদের অভাব অভিযোগ ও সমস্যা সরাসরি তাঁকে জানাতে পারবেন। এর জন্য একটি ফোন নম্বরও চালু করা হয়েছে। বিধায়ক জানান, ৮২৭৬০ ৮১৩২৮ নাম্বারে ২৪×৭ পরিষেবায় তাঁকে ফোন করা যাবে। পূর্ব মেদিনীপুর জেলায় চন্ডীপুর বিধানসভা আসনে বিধায়ক নির্বাচিত হয়েছেন সোহম চক্রবর্তী।

উল্লেখ্য, কলকাতার বাসিন্দা ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকার সুবাদে বেশিরভাগ সময়ই নিজের বিধানসভা কেন্দ্রের বাইরে থাকতে হয়। এছাড়াও সোহমের ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে এলাকায় বিধায়কের নাম ভাঙিয়ে তোলাবাজি, আর্থিক প্রতারণা ও ভয় দেখানোর অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়ায়। পরে অবশ্য তাঁকে পুলিশের কাছে অভিযোগ জানিয়ে গ্রেফতার করান সোহম নিজেই। সব মিলিয়ে সাধারণ মানুষের কাছে ভাবমূর্তি ঠিক রাখতে এবং সরাসরি সাধারণ মানুষের প্রয়োজনে পাশে দাঁড়াতে জনসংযোগ গড়ে তুলতেই এই কর্মসূচি নেওয়া হয়েছে বলে জানান তারকা বিধায়ক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!