শুট আউট রাজ্যে, মৃত ১, গুলিবিদ্ধ আরও ২

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্ক ২৪ ঘণ্টার মধ্যে রাজ্যে তিন প্রান্তে ঘটে গেল তিনটি শুট আউটের ঘটনা। বুধবার দুপুরে গুলি চলেছিল ডালখোলায়। এর কয়েক ঘণ্টার মধ্যে খড়গপুর এবং কোচবিহারের শীতলকুচিতেও চলে গুলি। ডালখোলায় একজনের মৃত্যু হয়েছে। বাকি দুটি ঘটনায় জখম দুজন হাসপাতাল চিকিৎসাধীন।

প্রথম ঘটনাটি ঘটে বুধবার দুপুরে। ডালখোলা এলাকার এক ভুট্টা ব্যবসায়ী বাজার থেকে ফেরার পথে গুলিবিদ্ধ হন। মৃত ব্যবসায়ীর নাম জাইদুল শেখ। অভিযোগ, বাড়ি ফেরার পথে তাঁর পথ আটকায় দুষ্কৃতীরা। টাকা চায় তারা। জাইদুল টাকা দিতে রাজি না হওয়ায় গুলি চালায় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে জাইদুলকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

বুধবার রাতেই ফের শুট আউটের ঘটনা ঘটে কোচবিহারের শীতলকুচি এলাকায়। রাতে দোকান বন্ধ করার সময় স্থানীয় ব্যবসায়ী প্রণয় দেবনাথকে লক্ষ্য করে গুলি চলে বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে এসে গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি। প্রণয়বাবুর হাতে গুলি লেগেছে বলে খবর। পরিবারের দাবি, কারা এমন ঘটনা ঘটাল তা এখনও স্পষ্ট নয়। কারোর সঙ্গে শত্রুতা ছিল না।

অন্যদিকে বৃহস্পতিবার রাতে জানালা ভেঙে বাড়িতে ঢুকে গুলি চালায় প্রতিবেশী। গুলিবিদ্ধ এক ব্যক্তি মেদিনীপুর হাসপাতালে ভরতি।ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত ২৬ নম্বর ওয়ার্ডের বাংলো সাইড এলাকায়। বাইক হাওয়াতে পড়ে যাওয়া নিয়ে সুনীল গুপ্তার পরিবার ও তাঁর প্রতিবেশী ছোটু সিংয়ের পরিবারের সাথে গন্ডগোল বাঁধে। তারপর খড়গপুর টাউন থানায় দুই পক্ষই অভিযোগ জানায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!