বিজেপি পরিবারের লোকেদের উপর হামলা অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

0 0
Read Time:2 Minute, 51 Second

নিউজ ডেস্ক বিজেপি করার কারণে বাড়িতে ঢুকে সামান্য বিষয় নিয়ে বিজেপি কর্মী ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে  । ঘটনায় আহত হয়েছেন এক মহিলাসহ 6 জন । ঘটনাটি ঘটেছে বারাবনি থানার খরাবড় এলাকায়। গতকাল রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বৃন্দাবন বাউরীর পরিবারের লোকেদের উপর চড়াও হয় বলে অভিযোগ ।হামলা চালানো হয় তাদের বাড়িতে।

বাড়ির মহিলাসহ বৃদ্ধ সকলকে  ব্যাপক মারধর করা হয় । তারা কেন বিজেপি করছেন সেই  হুমকি দেয়াহয় বলে অভিযোগ পরিবারের সদস্যদের । মারধরের জেরে মারাত্বক জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ৬ জন আহত পরিবারের সদস্যদের অভিযোগ পুলিশকে বিষয়টি জানানোর পরেও তেমন ভাবে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি ঘটনায় কেউ গ্রেফতার হয়নি তাই তারা এই ঘটনার অভিযোগ জানাবেন আদালতে । এই মুহূর্তে বাড়ির পরিবারের সদস্যরা চিকিৎসাধীন । আহতরা সবাই বিজেপির সক্রিয় কর্মী।

 বিজেপি যুব নেতা অরিজিৎ রায় এদিন অভিযোগ করেন বিজেপি করার কারণেই ওই পরিবারের ওপর হামলা চালিয়েছে তৃণমূলের লোকেরা  হামলায় জেরে গোটা পরিবার ৬ জন সদস্য মারাত্মক জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন । শুধু তাই নয় ঘটনার পরদিন সকালেও দফায় দফায় হুমকি দেওয়া হচ্ছে বাড়িতে ইটপাটকেল ছোড়া হচ্ছে। সকাল থেকেই ঘটনার কথা পুলিশকে জানানো হয়েছে। ঘটনার কথা বিজেপির রাজ্য সভাপতির কাছে জানানো হবে বলে জানিয়েছেন যুবনেতা অরিজিৎ রায় ।
বারাবনির খরাবর গ্রামে বিজেপি পরিবারের উপর তৃণমূলীদের হামলার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের রাজ্য নেতা  ভি সিবদাসন দাসু ।  তিনি জানিয়েছেন বিজেপির অপপ্রচার । যে বিধানসভায় বিজেপির কোনো অস্তিত্বই নেই সেখানে তৃণমূল এই ধরনের ঘটনা কেন ঘটাতে যাবে?  বিজেপি তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!