অনলাইন জুয়ায় সব খুইয়ে মানসিক অবসাদে আত্মঘাতী অর্জুন

0 0
Read Time:3 Minute, 1 Second

নিউজ ডেস্ক কাশীপুরে বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে বেশ শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে। প্রথমদিকে বিজেপির তরফ থেকে অভিযোগ উঠেছিল অর্জুনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের তীর ছিল তৃণমূলের দিকে। যদিও সেই অভিযোগ খারিজ হয়ে যায় ময়নাতদন্তের রিপোর্টে ।

ময়নাতদন্তের পর জামা, প্যান্ট ,জুতো এবং অন্যান্য সামগ্রী দেওয়া হয়নি আলিপুর কমান্ড হাসপাতাল এর তরফ থেকে। তা হাইকোর্টের জানানো হয়েছিল। শুক্রবার হাইকোর্টের নির্দেশ অনুযায়ী অর্জুন চৌরাসিয়ার সমস্ত সামগ্রী আলিপুর কমান্ড হাসপাতাল তদন্তকারী অফিসারদের হাতে তুলে দেয়

শনিবার কাশীপুর এলাকায় অর্জুন চৌরাসিয়ার প্রতিবেশীদের সঙ্গে কথা বলেন তদন্তকারীর দল। তাঁরা জানতে পারেন যে, অর্জুন সম্প্রতি অনলাইন জুয়ার নেশায় মেতেছিল । প্রায় সব টাকাই জুয়ায় খুইয়ে দিয়ে কি মানসিক অবসাদে ভুগছিলেন কারণ যেদিন এ ঘটনা ঘটে তাঁর আগের দিন রাতে কারখানা থেকে বাড়ি ফিরে এসেছিলেন তিনি। ওইদিনই কারখানায় বেতন পেয়েছিলেন ১১ হাজার ১০০ টাকা। তবে অনলাইন জুয়ায় সেই টাকা লাগানোর ফলে শেষ হয়ে যায় বেতনের বেশিরভাগ অংশ ।

এরপরই তাঁর ঝুলন্ত দেহের পকেট থেকে উদ্ধার করা হয়েছিল মাত্র ৫০০ টাকা। তাহলে কি সত্যিই অনলাইন জুয়ায় আসক্ত হয়ে মানসিক অবসাদে ভুগছিলেন অর্জুন চৌরাসিয়া ?যদিও তার বন্ধু মহল থেকে জানা গিয়েছিল যে বহুবার বারণ করা সত্ত্বেও এই নেশা কাটিয়ে উঠতে পারেনি অর্জুন। এমনকি শুধুমাত্র অনলাইন জুয়া খেলার জন্য লক্ষাধিক টাকা ঋণ হয়ে গিয়েছিল। তাই কয়েক মাস ধরে পরিবারের মধ্যে অশান্তি চলছিল বলেও জানতে পেরেছেন পুলিশ আধিকারিকরা। যেদিন এই ঘটনা ঘটে তার আগের দিন সন্ধ্যায় বাড়ি ফিরে এসে টিফিন বক্স রেখে একটি গামছা সাথে নিয়ে বেরিয়ে যায় অর্জুন। আর তারপরেই তাঁর মৃতদেহ সকালে উদ্ধার করা হয় ওই পরিত্যক্ত ঘর থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!