ক্রীড়া জগতে উৎসাহ বাড়াতে এবার অ্যামেচার ক্রিকেট

0 0
Read Time:2 Minute, 8 Second

সানন্দা বাসু: ক্রীড়া জগতে “Accolade”(অ্যাকোলেড) বিগত ২৫ বছর ধরে বিভিন্ন ধরনের কর্পোরেট এবং অ্যামেচার টুর্নামেন্টের আয়োজন করে এসেছে কলকাতায়।Accolade এর মূল উদ্দেশ্য যেসব খেলোয়াড়রা পেশাগতভাবে ক্রিকেটের সাথে যুক্ত নয় তাদেরকে খেলার জগতে আরো উৎসাহিত করা এবং এগিয়ে দেওয়া। এই উদ্দেশ্য নিয়েই এবার তাদের উদ্যোগ “T10 Corporate League”।

সম্পূর্ণ বিষয়টি ঘোষণা উপলক্ষে শনিবার সেন্ট থমাস স্কুলের মাঠে একটি সাংবাদিক সম্মেলন আয়োজন করে Accolade। তারা জানান এই প্রথমবার T10 ক্রিকেট ‘under the lights’ খেলা হচ্ছে। এবার তাদের ক্রিকেট লিগ টি 14 ই মে থেকে 22 শে মে পর্যন্ত চলবে । এবং 22 তারিখ তাদের ফাইনাল ম্যাচ।T10 লিগের আকর্ষণীয় কাপটির নাম “Joy T10 Corporate Crocket League” .। এই খেলাটি তাদের গোল্ড ও সিলভার এ দুটি দলে ভাগ আছে। প্রথম দিনের উদ্বোধনী খেলাটির দুটি দল হল CCFC 11 এবং ACCOLADE 11। এর পরে তাদের আছে Tollywood 11 এবং Accolade 11 এর মধ্যে।

এদিন সাংবাদিক সম্মেলনে Accolade এর প্রধান কর্ণধার মোঃ ফিদাউল হক উপস্থিত ছিলেন। এবং ছিলেন “Kolkata Thunderbolts” এর চেয়ারম্যান পাওয়ান কুমার পাটোরিয়া।T11 এ মোট 12 টি কর্পোরেট অংশগ্রহণ করেছে।
2008 সাল থেকে Accolade এর অ্যামেচার ক্রিকেট নিয়ে পথ চলা শুরু। বিগত বছরে তারা দুবাইতেও খেলার আয়োজন করেছিল যার নাম ছিল “Arabian Accolade”। এর পরে Accolade মহিলাদের জন্য ক্রিকেট এবং স্কুল ক্রিকেট আনতে চলেছে কলকাতায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!