জেনে নিন অভিনেত্রী মাধুরীর কিছু অজানা তথ্য

0 0
Read Time:2 Minute, 53 Second

নিউজ ডেস্ক আজ অর্থাৎ রবিবার জন্মদিন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। বলিউডে একের পর এক হিট এবং প্রশংসা করার মতো ছবি উপহার দিয়েছেন দর্শকদের। আজ তাঁরই জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। সাধারণ মানুষ থেকে তারকারা মাধুরী দীক্ষিতকে শুভেচ্ছা জানাচ্ছেন। আজ তাঁর জন্মদিনে। তাই আজকে জেনে নিন তাঁর সম্বন্ধে কিছু অজানা তথ্য –

১) মাধুরী দীক্ষিতকে বলিউডের ডান্সিং ডিভা হিসেবেও ডাকা হয়ে থাকে। শুধুমাত্র অভিনয়ের জন্যই তিনি প্রশংসিত হননি। খুব অল্প বয়স থেকেই নাচে পারদর্শী তিনি। জানা যায়, মাত্র ৯ বছর বয়সেই কত্থক নাচে স্কলারশিপ পান তিনি।

২) অভিনয় জগতে পা রাখার আগেই খবরের শিরোনামে আসেন মাধুরী দীক্ষিত। তাঁর বয়স যখন সাত কিংবা আট, তখনই গুরু পূর্ণিমা উৎসব উপলক্ষে তাঁর অসাধারণ নাচ নজর কাড়ে। এবং তাঁর নাম ওঠে খবরের কাগজে।

৩) জানা যায়, মাধুরী দীক্ষিতের অন্যতম অনুরাগী বিখ্যাত চিত্রশিল্পী এম এফ হুসেন। মাধুরী দীক্ষিতের জন্য ৬৭ বার ‘হম আপকে হ্যায় কৌন’ ছবিটি দেখেছেন তিনি।

৪) মাধুরী দীক্ষিতের ছবি এতটাই দেখতে পছন্দ করতেন এম এপ হুসেন, যে ‘আজা নাচলে’ ছবিটি মুক্তি পাওয়ার পর এক কাণ্ড ঘটান তিনি। গোটা একটা সিনেমা হল বুক করে ফেলেন চিত্রশিল্পী।

৫) এম এফ হুসেন ছবি পরিচালনাও করেছেন। তাঁর প্রথম পরিচালিত ছবি ‘গজ গামিনি’তে মাধুরী দীক্ষিতকেই চেয়েছিলেন তিনি। এই ছবিতে পাঁচ রকম চরিত্রে দেখা যায় মাধুরীকে।

৬) কেরিয়ারের শুরু থেকেই অন্যন্য তারকাদের তুলনায় বেশি পারিশ্রমিক নেন মাধুরী দীক্ষিত। জানা যায়, ‘হম আপকে হ্যায় কৌন’ ছবিতে সলমন খানের থেকে বেশি পারিশ্রমিক পান। আর টাকার অঙ্কটা কম-বেশি ৩ কোটি।

৭) ‘অবোধ’ ছবি দিয়ে অভিনয় জগতে পা রাখেন মাধুরী দীক্ষিত। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন বাংলার জনপ্রিয় অভিনেতা তাপস পাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!