এবার দিল্লি জয়ের ডাক মুখ্যমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 10 Second

নিউজ ডেস্ক পাখির চোখ ২০২৪ সালের লোকসভা নির্বাচন। বিজেপি-বিরোধী দলগুলিকে একজোট করার চেষ্টা অনেকদিন থেকেই চালিয়ে যাচ্ছেন তিনি। এবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, একদিন দিল্লি দখল করবে বাংলা। আজ মেদিনীপুর কলেজ ময়দানে তৃণমূলের কর্মিসভায় দলীয় নেতা-কর্মীদের একজোট হয়ে কাজ করার বার্তা দেন তিনি। সেখানেই তিনি বলেন, “আমরা ঐক্যবদ্ধ হলে দিল্লি একদিন বাংলার হাতের মুঠোয় আসবে।”

কংগ্রেস থেকে বেরিয়ে ১৯৯৮ সালে তৃণমূল কংগ্রেস গঠন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেকথা উল্লেখ না করলেও মমতা বলেন, “তৃণমূল কংগ্রেস আমার সৃষ্টি। আমার সৃষ্টি কখনও বৃথা যাবে না। এটা আমি মনে করি।” এরপরই তিনি বলেন, “আমরা সারা দেশকে পথ দেখাই। সারা দেশকে পথ দেখাব। এবং আগামিদিনে ভারতবর্ষ জয় করব।”
আর সেই লক্ষ্যকে এগিয়ে নিয়ে যেতে দলের কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো। কর্মিসভায় মমতা বলেন, “দলের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। আমি নই, আমরা। কেউ কেউকেটা হয়ে যাইনি। সবাইকে নিয়ে চলতে হবে। নিজেকে কেউকেটা ভাবলে এক সেকেন্ডে কেটে দেব।”

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব যে কোনও ভাবেই বরদাস্ত করা যাবে না, তা স্পষ্ট করে দিলেন তৃণমূল সুপ্রিমো। যাঁরা শুধু নিজের কথা ভাবেন, তাঁদের দরকার নেই বলে জানিয়ে দিলেন। দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মমতা বলেন, “আমরা ঐক্যবদ্ধ হলে দিল্লি একদিন বাংলার হাতের মুঠোয় আসবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!