রাগে ভাইপোকে ছুরির কোপ মহিলার

0 0
Read Time:1 Minute, 57 Second

নিউজ ডেস্ক মায়ের শেষকৃত্যে আসেনি ভাই। সেই রাগেই ভাইয়ের নাবালক ছেলেকে ছুরি দিয়ে কোপালেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে। গুরুতর ভাবে আহত হয়ে আপাতত হাসপাতালে ভরতি রয়েছে ছেলেটি। ইতিমধ্যেই খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে ওই মহিলার বিরুদ্ধে। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি অভিযুক্ত মহিলাকে।

ঠিক কী ঘটেছিল? হনুমানগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, “শনিবার ঘটনাটি ঘটে কাজী ক্যাম্প এলাকায়। এক বয়স্কা মহিলার মৃত্যু হয়। কিন্তু ঝাঁসিতে থাকার কারণে তাঁর পুত্র এবং পুত্রবধূ শেষকৃত্যে উপস্থিত হতে পারেননি। সেই কারণেই ওই দু’জনের উপর ক্ষুব্ধ হন মৃতার কন্যা আসমা। প্রচন্ড রাগে তিনি আঘাত করেন ভাইয়ের ছেলে আমানকে।” আরও জানা গিয়েছে, পারিবারিক বিবাদ ছিল মৃতা এবং তাঁর পুত্রবধূর মধ্যে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভরতি করা হয় নাবালককে। জানা গিয়েছে, বারবার ছুরি দিয়ে আঘাত করা হয় ছেলেটিকে। তারপর পালিয়ে যায় আসমা। অভিযুক্তের এক বোন হাসপাতালে নিয়ে আসেন আহত বালকটিকে। তখনই বিস্তারিত ভাবে গোটা ঘটনাটি জানা যায়। এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি অভিযুক্তকে । ভারতীয় দন্ডবিধি অনুসারে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে আসমার বিরুদ্ধে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!