শুভেন্দু অধিকারী ২০২৪ সালের নির্বাচন নিয়ে বড় দাবি করে বসলেন

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক সামনে লোকসভা নির্বাচন এই নির্বাচন নিয়ে কার্যত কৌতূহল এখন থেকেই তুঙ্গে। ফের কে আসবে বিজেপি নাকি আবার বিরোধী পক্ষ এই প্রশ্ন জনগণের মধ্যেই ঘোরপাক খাচ্ছে। রাজনৈতিক বিশেষজ্ঞরাও এই ইস্যুতে জোর আলোচনা শুরু করে দিয়েছেন ।তবে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই ২০২৪ সালের নির্বাচন নিয়ে বড় দাবি করে বসলেন।

শুভেন্দু অধিকারীর বক্তব্য, ২০২৪ সালে দেশে লোকসভা ভোটের সঙ্গেই বাংলায় বিধানসভা ভোট হবে। অর্থাত্‍ তৃণমূল সরকার পাঁচ বছর মেয়াদ সম্পূর্ণ করতেই পারবে না। যদিও এমন দাবি তাঁর প্রথম নয়। এর আগেও তিনি এই দাবি করেছেন। বলেন রাজ্যে আইন-কানুন কিছু নেই, আর্থিক অস্বচ্ছলতা রয়েছে। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসার পরেও তৃণমূল সরকারের জন্য উলটো স্রোত বইতে শুরু করেছে রাজ্যে। তাই ২০২৬ পর্যন্ত এই সরকার থাকবে না। তার আগেই ২০২৪ সালেই লোকসভা ভোটের সময়ে বিধানসভা ভোট হবে। বাঁকুড়ার সোনামুখীতে শুক্রবার বিজেপির ‘সঙ্কল্প যাত্রা’য় অংশগ্রহণ করতে গিয়েই এমন দাবি করেছেন শুভেন্দু।

শুভেন্দু কটাক্ষ করে বলেছেন, রাজ্যে বড় বড় দুর্নীতির ঘটনা এমনিতেই প্রকাশ্যে আসছে। রাজ্যের মন্ত্রীদের নাম দুর্নীতি তালিকার মধ্যে চলে এসেছে। এই অবস্থায় তৃণমূল কংগ্রেস সরকার নজর ঘোরানোর চেষ্টায় ব্যস্ত। যদিও শুভেন্দুকে পাল্টা দিয়েছে তৃণমূল কংগ্রেস শিবির। তাদের বক্তব্য, বাঙলায় একে একে সবাই বিজেপি ছেড়ে যাচ্ছে। সংগঠন তাদের তলানিতে ঠেকেছে। এই অবস্থায় দলের মুখ বাঁচাতে এমন ভুয়ো দাবি করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!