তিন অভিনেত্রীর পরিণতি নিয়ে আবেগপ্রবণ পোস্ট ভাস্বরের

0 0
Read Time:1 Minute, 56 Second

নিউজ ডেস্ক এ মাসে পরস্পর তিন অভিনেত্রীর মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। কেন আজকের প্রজন্মের উঠতি অভিনেত্রী পল্লবী দে, বিদিশা দে মজুমদার ও মঞ্জুষা নিয়োগী এভাবে আত্মহত্যার পথ বেছে নিলেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। শুক্রবার মঞ্জুষার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই এই নিয়ে একটি লম্বা পোস্ট শেয়ার করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

এদিন ভাস্বর লিখছেন, “আজও শুনলাম একজন অভিনেত্রী আত্মহত্যা করেছেন। হয়ত নাম নেই বলে গুঞ্জন কম। কিন্তু রোজ এমন ঘটনা কানে আসছে আর অসম্ভব খারাপ লাগছে এদের জন্য। কারণ এদের অনেকের সঙ্গেই আমরা কাজ করি, চেহারা মনে থাকে না। এক সিন দু সিনের ছোট রোল করতে আসেন। চোখে অনেক স্বপ্ন কিন্তু বাস্তব এর মাটিতে পা দিয়েই বোঝেন কত সংগ্রাম এখানে। কেউ কারোর জন্য এক ইঞ্চি জমি ছাড়ে না। অনেকেই বাড়ি ছেড়ে কলকাতায় থাকেন,সেখান থেকে বদ সঙ্গ, নেশা, একাকিত্ব, ভুল পথে পা বাড়ানো।”

এছাড়াও ভাস্বর নিজের স্মৃতি থেকে লিখেছেন, “আমার একটি মেয়ের কথা মনে পড়ছে কয়েক বছর আগে কাজ করত। সরকারি চাকরি ছেড়ে সে এসেছিল অভিনয় করতে। ভিড় এর সিনে বা কখনো পাসিং শট এইসব ভাগ্যে জুটত। একদিন ওকে জিজ্ঞেস করলাম, ভাল চাকরি ছেড়ে কেন এলে… সে বলল আমি হিরোইন হব।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!