কেকে-র মৃত্যু-বিতর্কে মাঝ খুলল রাজ্যপাল

0 0
Read Time:2 Minute, 28 Second

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যুর জন্য প্রশাসনকেই দায়ী করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। পাশাপাশি দায়িত্বে অবহেলার জন্য দোষীদের শাস্তিরও দাবি করলেন রাজ্যপাল।
নজরুল মঞ্চ অনুষ্ঠানের সময় প্রবল গরম, এসি ঠিকমতো না চলা, আসন সংখ্যার থেকে অনেক বেশি লোক ঢুকে যাওয়ার অভিযোগ উঠছে। এক্ষেত্রে নিশানা করা হচ্ছে প্রশানকেই। তবে ময়না তদন্তের রিপোর্টে বলা হচ্ছে, শিল্পীর হৃদযন্ত্রের বাদিকের আটারিতে সত্তর শতাংশ ব্লক ছিল। এনিয়ে চাপান উতোর চলছে। এর মধ্যেই এনিয়ে সরব হলেন রাজ্যপাল।

আজ জগদীপ ধনখড় বলেন, এর থেকে অব্যবস্থা আর কিছু হতে পারে না। প্রশাসনের যে ব্যর্থতা তা স্পষ্ট। যারা ওই অনুষ্ঠানের দায়িত্ব ছিল, যারা অনুষ্ঠানে লোকজন নিয়ন্ত্রণের দায়িত্বে ছিল তাদের ব্যবস্থা নেওয়া উচিত ছিল। কিন্তু তাতে তারা ব্যর্থ হয়েছে। যারা অনুষ্ঠান করার দায়িত্বে ছিল, লোকজনকে নিয়ন্ত্রণের দায়িত্বে ছিল তাদের এর দায় নিতে হবে। উল্লেখ্য, গত ২৯শে মে উত্তরবঙ্গ সফরে এসেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। উত্তরবঙ্গ সফর শেষে শনিবার তিনি বাগডোগরা হয়ে দিল্লির উদ্যেশ্যে রওনা দেন ৷

এছাড়াও, রাজ্যপালকে পাল্টা নিশানা করেছেন মেয়য় ফিরহাদ হাকিম। তিনি বলেন, রাজ্যপাল কার লোক? শুভেন্দু অধিকারীকে সরিয়ে ওখানে রাজ্যপালের বসা উচিত। ওটা একটা দুর্ঘটনা। হোটেলেও হেঁটে ঢুকেছেন। লিফটে উঠে শরীর খারাপ হয়েছে কেকে-র। স্টেজে ওঁর শরীর খারাপের কোনও ইঙ্গিত ছিল না। একটা মানুষ যদি নাচে, গায় তাহলে কীভাবে বোঝা যাবে তার শরীর খারাপ হচ্ছে। রাজ্যপাল যদি আগে থেকে বুঝতেন তাহলে আগে থেকে বললেন না কেন? 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!