কেঁচো কাণ্ডে তদন্ত চাইল জলপাইগুড়ি জেলা তৃণমূল

0 0
Read Time:2 Minute, 28 Second

নিউজ ডেস্ক মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের মধ্যে এবার কেঁচো কাণ্ডে তদন্ত চাইল জলপাইগুড়ি জেলা তৃণমূল । খাদ্য সরবরাহকারী সংস্থাকে শোকজ করে জবাব তলব করলেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক।
গত শনিবার রাতে জলপাইগুড়ি জেলা সদর হাসপাতালের শিশু বিভাগে খাবারের মধ্যে কেঁচো পাওয়া সেই ঘটনাকে কেন্দ্র করে হুলুস্থুল কাণ্ড বাধে জেলা হাসপাতালে। ওয়ার্ড মাস্টারকে ঘেরাও করে বিক্ষোভ দেখান রোগীর পরিজনরা ।

উত্তরবঙ্গ সফরে এসেছেন মুখ্যমন্ত্রী। এরমধ্যে হাসপাতালে শিশু খাদ্যে কেঁচো কাণ্ডে তদন্ত চেয়েছে তৃনমূল। এই ঘটনায় কড়া পদক্ষেপ নিয়েছে জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য দফতর। রবিবার খাবার বয়কট করেন দীপক রায়ের ছেলে সহ অনেক রোগী।

তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক ঘটনার তদন্তে ৪ সদস্যর তদন্ত কমিটি তৈরি করা হয়েছে। তদন্ত কমিটির মাথায় রয়েছেন অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিক (২) ডা: মৃদুল কুমার ঘোষ। ৩ জন ফুড সেফটি অফিসারকে কমিটিতে রাখা হয়েছে। জেলা হাসপাতালের রোগীদের খাদ্য সরবরাহের দায়িত্বে রয়েছে একটি ঠিকাদার সংস্থা।

তৃণমূলের জলপাইগুড়ি জেলার সভাপতি মহুয়া গোপ বলেন, শিশুদের জন্য হাসপাতালের পক্ষ থেকে সরবরাহ করা খাবারে কেঁচো পাওয়া গিয়েছে। এই ব্যাপারে যারা স্বাস্থ্য আধিকারিক রয়েছেন তাঁরা কি করে দায়িত্ব এড়িয়ে যেতে পারেন মুখ্যমন্ত্রী যেখানে মানুষের জন্য এতকিছু করছেন সেখানে এই ধরনের গাফলতি তৃণমূল বরদাস্ত করবেন না। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!