India:ভারতের প্রথম সোশ্যাল ইনফ্লুয়েনসারের

0 0
Read Time:3 Minute, 32 Second

শাশ্বতী চ্যাটার্জি::নিজস্ব ভার্চুয়াল ইনফ্লুয়েনসার রয়েছে ভারতেরও। তাঁর নাম কাইরা। 

তিনি ওই নামেই পরিচিত। তিনি দেশের প্রথম মেটা-ইনফ্লুয়েনসার। তিনি মুম্বইতে থাকেন বলে জানা গিয়েছে। ৯ জুন, তিনি ১ লাখ ফলোয়ার পূর্ন করেছেন। তা নিয়ে তিনি একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মাধ্যমে।

কায়রা একটি নীল শার্ট পরে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং এটির সাথে তিনি একটি সুন্দর এবং বিশেষ ক্যাপশন দিয়েছেন। তিনি তার ফলোয়ারদের সাথে তাঁর কৃতিত্ব উদযাপন করেছেন এবং এই যাত্রায় তার সাথে যোগ দেওয়ার জন্য তাদের ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, “এক লাখ! আমি কখনই ভাবতে পারিনি যে আমি যখন শুরু করি তখন এত লোক আমাকে ফলো করবেন, আমার কাজ পছন্দ করবে। গত পাঁচ মাস একটা সুন্দর সময় আমি কাটিয়েছি। অনেক ওঠা নামা হয়েছে। এই যাত্রায় যারা আমার সাথে যোগ দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। আপনারা আমাকে সাপোর্ট করতে থাকুন কারণ এখনও অনেক কিছু আসতে বাকি আছে,”। পোস্টের ক্যাপশনটিতে এটাই লেখা হয়।

পোস্টটি ১০ হাজারেরও বেশি লাইকের সাথে অনলাইনে ভাইরাল হয়েছে এবং সোশ্যাল মিডিয়ার সমস্ত বিভাগ থেকে এটি নেটিজেনকে আকর্ষণ করেছে৷ একজন ব্যবহারকারী লিখেছেন, “বাস্তব জগতে স্বাগতম,”। আর একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আপনাকে একেবারে দারুণ লাগছে।” ভারতের প্রথম মেটা-ইনফ্লুয়েনসার, কাইরা, একটি প্রভাবশালী বিপণন প্ল্যাটফর্মের হয়ে কাজ করেন।

গোয়েলের লিঙ্কডইন পোস্ট অনুসারে, কাইরা একটি মেটাভার্স ফ্যাশন সপ্তাহেও অংশ নিয়েছিল। ভার্চুয়াল প্রভাইনফ্লুয়েসনসারকে কখনও কখনও ভার্চুয়াল মডেল হিসাবে বর্ণনা করা হয়, এটি একটি কম্পিউটার-উত্পাদিত কাল্পনিক চরিত্র যা বিভিন্ন বিপণন-সম্পর্কিত উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে, তবে প্রায়শই সোশ্যাল মিডিয়া বিপণনের জন্য, হিউম্যান ইনফ্লুয়েনসারের পরিবর্তে ভার্চুয়াল ইনফ্লুয়েনসারকে ব্যবহার করছেন। বেশিরভাগ ভার্চুয়াল ইনফ্লুয়েনসার কম্পিউটার গ্রাফিক্স এবং মোশন ক্যাপচার প্রযুক্তি ব্যবহার করে বাস্তবসম্মত পরিস্থিতিতে বাস্তব মানুষের অনুরূপ ডিজাইন করা হয়।

ভার্চুয়াল ইনফ্লুয়েনসাররা সাধারণ অনলাইন বিনোদনকারী এবং ‘YouTubers’কে বোঝায় যারা তাদের শারীরিক আত্মার পরিবর্তে ভার্চুয়াল অবতার ব্যবহার করে নিজেদের প্রতিনিধিত্ব করে। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!