দাঙ্গাবাজরা তেরঙ্গার মাঝখানে অশোক চক্র সরিয়ে ইসলামিক কলমা লিখেছে

0 0
Read Time:2 Minute, 8 Second

নিউজ ডেস্ক শুক্রবারও নবী মহম্মদ সম্পর্কে বিজেপি থেকে বরখাস্ত হওয়া নূপুর শর্মার মন্তব্যকে ঘিরে দেশজুড়ে যে বিক্ষোভ দেখা যায়। এমন পরিস্থিতিতে এবার, তেলেঙ্গানায় উগ্র ইসলামপন্থীরা দেশের গর্বের প্রতীক, ভারতীয় তেরঙ্গা পতাকার বিকৃতি ঘটিয়েছ

ইসলাম ধর্মাবলম্বী নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এক হন। ক্ষিপ্ত জনতা নূপুর শর্মা এবং বিজেপির বিরুদ্ধে স্লোগান তোলেন। কঠোর শাস্তির দাবিতে কালেক্টরের কাছে একটি স্মারকলিপিও জমা দেন তারা।

এরই মধ্যে ইসলামী মৌলবাদীরা ভারতীয় তেরঙ্গা পতাকার বিকৃতি ঘটান। সেখানে অশোক চক্রকে সরিয়ে তার জায়গায় ইসলামিক কলমা আঁকার মাধ্যমে তেরঙ্গাকে অসম্মান জানায়।

শুক্রবার জুমার নামাজের পর নূপুর শর্মার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে দিল্লির জামা মসজিদের বাইরে বিপুল সংখ্যক মানুষ জড়ো হয। মুসলমান ধর্মাবলম্বীরা নূপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের বিরুদ্ধে স্লোগান এবং তাঁদের গ্রেপ্তারের দাবি তুলতে শুরু করেন। এদিকে কর্ণাটকের বেলাগাভিতে ফোর্ট রোডে নূপুর শর্মার কুশপুতুল টাঙানো হয়। সেই কুশপুতুলকে ঘিরে বিক্ষোভ প্রদর্শন করা হয়। শুক্রবারের নামাজের পর উত্তরপ্রদেশের প্রয়াগরাজেও বিক্ষোভের ছবি । সেখানে ঝাড়খণ্ডের রাঁচিতেও দেখা যায় একই ছবি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!