ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটিতে নিয়োগ চলছে, বিশদে দেখুন

0 0
Read Time:2 Minute, 59 Second

নিউজ ডেস্ক ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটির তরফে এক বিজ্ঞপ্তি জারি করল স্কুল অফ ট্রান্সলেশন স্টাডিজ অ্যান্ড ট্রেনিংয়ে সিন্ধি চেয়ারের জন্য অ্যাকাডেমিক কনসালটেন্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটির ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ইতিমধ্যে আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৫শে জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৫৫% নম্বর সহ সিন্ধি ভাষায় এম.এ ডিগ্রি থাকতে হবে। (ইউজিসি দ্বারা সংরক্ষিত বিভাগের জন্য ৫% নম্বর দেওয়া হবে)। এছাড়াও সিন্ধি ভাষায় পিএইচডি এবং নেট/জেআরএফ প্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক http://www.ignou.ac.in/ignou/bulletinboard/advertisements/latest/jobs করে দেখতে পারেন।

আবেদনের শেষ তারিখ : ২৫.০৬.২০২২

IGNOU Recruitment 2022 : কী কী কাজ করতে হবে সিন্ধি সম্পর্কিত অ্যাকাডেমিক কোর্স বা প্রোগ্রামের ডেভেলপমেন্ট করতে হবে এবং অন্যান্য অনুষ্ঠানমূলক কাজ করতে হবে।

IGNOU Recruitment 2022 : বেতন প্রতি মাসে ৪০,০০০ টাকা-৬০,০০০ টাকা বেতন ধার্য করা হয়েছে।

প্রতিষ্ঠানের তরফে মোট ১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। ৬ মাসের চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে এবং প্রতি ৬ মাস পরে কাজের দক্ষতার ভিত্তিতে নিয়োগের সময়সীমা ২ বছর পর্যন্ত অব্যাহত থাকবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!