Bollywood:বড়া পাউ বিভ্রাট!

0 0
Read Time:2 Minute, 26 Second

শাশ্বতী চ্যাটার্জি::আসলে ঘটনার সুত্রপাতএকটি ভিডিওকে ঘিরে, সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুম্বইতে মেট্রো রেলের ভিতরে বসে বড়া পাউ খাচ্ছেন বরুণ এবং কিয়ারা ।

আর তারই সঙ্গে দেদার চলছে আড্ডা, হাসিঠাট্টা এবং মেট্রোর সহযাত্রীদের সঙ্গে সেলফি তোলার পালা। আর ভিডিওতে বরুণকে বলতে শোনা যায়, যানজটের সময়ে যাতায়াতের সেরা মাধ্যম হল মেট্রো। এমনিতেই ছবির প্রোমোশনের সময় বিভিন্ন দিকে ছুটতে হয় তারকাদের। তাই ক্ষণিকের অবসর পেতেই ট্রেনে বসে টিফিন সেরে নিচ্ছিলেন দুই তারকা। কিন্তু এতেই বেঁধেছে বিপত্তি।

আসলে মেট্রো রেলওয়ের নির্দিষ্ট নিয়ম অনুযায়ী, মুম্বই মেট্রোয় বসে কেউ কোনও রকম খাবার খেতে পারবেন না। কিন্তু এই বলিউড তারকাদের লেটেস্ট ভিডিয়ো ভাইরাল হতেই এই নিয়ে নানা রকমের প্রশ্ন তুলেছেন সাধারণ যাত্রীরা। আর তাতে উপচে পড়ছে ভিডিও পোস্টের কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘সেলিব্রিটি বলেই কি তাঁরা যা খুশী তাই করতে পারেন!’, অনেক নেটিজেন আবার কটাক্ষ করে লিখেছেন, ‘তারকারা বোধহয় দেশের নিয়মকানুন বিশেষ একটা জানেন না।’ এই ঘটনা নিয়েই রীতিমত ট্রোল্ড হচ্ছেন তারকারা।

বলিউডের এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করতে চলেছেন আগামী সিনেমা ‘যুগ যুগ জিও’তে। আদ্যপান্ত ফ্যামিলি ড্রামা এই সিনেমাটি। মূলত পারিবারিক সদস্যদের আবার ঘরে ফেরার প্রেক্ষাপটেই এগোবে ছবির গল্প। মোট ২ মিনিট ৫৭ সেকেন্ডের ট্রেলার সামনে এসেছে ইতিমধ্যে। আর সেখানেই যেন উঠে এসেছে একান্নবর্তী পরিবারের বাস্তব চিত্র। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!