ধর্মতলায় শহিদ সমাবেশ, কড়া বার্তা অভিষেকের

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক: ২ বছর পর ফের তৃণমূলের শহীদ সমাবেশ ধর্মতলায়। ‘২১শে জুলাইয়ের নাম করে চাঁদা তোলা যাবে না। কেউ দলের নির্দেশ অমান্য করলে দল থেকে বহিষ্কার’, প্রস্তুতি বৈঠকে কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ২০২৪-কে সামনে রেখে এবার বিশেষ নজর উত্তরবঙ্গে। আগামিকাল অর্থাৎ শুক্রবার থেকে রাজ্য জুড়ে শুরু প্রচার। সূ্ত্রের খবর তেমনই।

২০২০ এবং ২০২১। করোনা সংক্রমণের কারণে ধর্মতলায় প্রকাশ্যে শহিদ সমাবেশ হয়নি তৃণমূলের। ২১ জুলাই দলের কর্মী-সমর্থকের উদ্দেশ্যে ভার্চুয়ালি বক্তৃতা দিয়েছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। বিধিনিষেধের কড়াকড়ি আর নেই। জনজীবনও স্বাভাবিক। এবছর ২১ জুলাই ধর্মতলায় ফের অনুষ্ঠিত হতে চলেছে শহিদ সমাবেশ।

উল্লেখ্য, হাতের আর বেশি সময় নেই। এদিন তৃণমূল ভবনে প্রস্তুতি বৈঠক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠকে হাজির ছিলেন বেশ কয়েকজন বিধায়ক, জেলা সভাপতি ও শাখা সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতারা। সূত্রের খবর, বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দিয়েছেন, ‘২১ জুলাইয়ের সমাবেশের দিকে সারা দেশ তাকিয়ে থাকে। এই সমাবেশকে সফল করতে গিয়ে ২১ জুলাইয়ের নামে কোনও চাঁদা তোলা যাবে না। বুথস্তর থেকে দলে শীর্ষস্থানীয় কোনও নেতা চাঁদা তুলতে পারবেন না। চাঁদা তুলতে গিয়ে ধরা পড়লে বা কোনও অভিযোগ এলে, সরাসরি দল থেকে বহিষ্কার করা হবে’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!