Bollywood::শমশেরায় মন মজল নেটিজেনদের

0 0
Read Time:2 Minute, 44 Second

শাশ্বতী চ্যাটার্জি::করোনার প্রভাবে ২০২০ সালের পর বন্ধ ছিল ছবি মুক্তি।

পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করলে একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। চলতি বছরেই রণবীর কাপুরের দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবি দুটি হল শমশেরা, ব্রহ্মাস্ত্র। শমশেরার একটি ভিডিও প্রকাশ হয়েছে। সেই ছবিতে রণবীর কাপুরের লুক প্রকাশ হয়েছে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ২২ জুলাই মুক্তি পেতে চলেছে শমশেরা। এই ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, বানী কাপুর, সঞ্জয় দত্ত। শমশেরায় রণবীরের ফার্স্টলুকে একদম অন্যরূপ ধরা পড়েছে। যশরাজ ফিল্মসের পক্ষ থেকে ছবির আপডেট আর কিছু দেওয়া হয়নি।

ভাইরাল হওয়া রণবীরের লুক নিয়ে মন্তব্য করেছেন নেটিজেনরা। নেটিজেনরা শমশেরার ছবি পোস্ট করে নিজের নিজের মতো বক্তব্য পেশ করেছেন। কেউ কমেন্টে লিখেছেন, ‘আসতে চলেছে বছরের সেরা ছবি।’ আবার অনেকেই লিখেছেন যে ‘অবশেষে বলিউডে অনেকদিন পর একটা ভালো কোনও ছবি মুক্তি পেতে চলেছে’। আর ভক্তদের এই সকল কমেন্ট দেখে সিনেয়া নিয়ে আশাবাদী মেকাররাও। তবে শুধুমাত্র এ ভক্তরা তাই নয়, সেই সঙ্গে ছবিটি মুক্তির জন্য অত্যন্ত উচ্ছ্বসিত অভিনেত্রী বানী কাপুর। যদিও ছবির নির্মাতারা শমশেরার বিষয়ে সমস্ত বিবরণ গোপন রেখেছেন। তবে ছবিতে রণবীরের চরিত্র সম্পর্কে কিছু কথা জানিয়েছেন বানী কাপুরও। ছবির একাধিক শেড আছে যা অনেক আলাদা। ছবিতে রণবীরের চেহারা ও চরিত্র আলাদা। এই ছবিটি দিয়ে তিনি দর্শকদের চমকে দেবেন, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

শমশেরা ছবিটি পরিচালনা করেছেন বলিউডের বিখ্যাত পরিচালক করণ মালহোত্রা। তবে এটাই প্রথম নয়, এর আগেও অভিনেত্রী বাণী কাপুর ২০১৯ সালে টাইগার শ্রফ ও হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’ সিনেমায় পরিচালক করণ মালহোত্রার সঙ্গে সঙ্গে কাজ করেছেন। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!