IFA:সভাপতির শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী

0 0
Read Time:2 Minute, 9 Second

শাশ্বতী চ্যাটার্জি::আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন।

তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অজিত বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রীর দাদা। বুকে সংক্রমণ ও শ্বাসকষ্ট নিয়ে তিনি ভর্তি হন কলকাতার এক বেসরকারি হাসপাতালে।

কোষাধ্যক্ষ হওয়ার ৫৫ দিনের মাথায় আইএফএ-র নতুন সচিব হলেন অনির্বাণ দত্ত। তিনি কিংবদন্তি ফুটবল প্রশাসক প্রদ্যোৎ দত্তর পুত্র। জয়দীপ মুখোপাধ্যায় সচিব পদ থেকে পদত্যাগ করেছিলেন। তাঁর পদত্যাগপত্র গৃহীত হওয়ার পর গভর্নিং বডি মিটিংয়ে নতুন সচিবের নামে সিলমোহর পড়ল। কোষাধ্যক্ষ হয়েছেন দেবাশিস সরকার। অনির্বাণ দত্ত বলেছেন, হাতে সময় কম। দ্রুত কলকাতা ফুটবল লিগ চালু করে দেব। শীঘ্রই বিভিন্ন ক্লাবের প্রতিনিধিদের সঙ্গেও কথা হবে।

আজ বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান অজিত বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কথা। তিনি বলেন, দাদা খালি খেলা নিয়ে থাকেন। তাঁর অসুস্থতা নিয়ে আমি চিন্তিত। বুকে প্যাচ ধরা পড়েছে। শ্বাসকষ্টের সমস্যা থাকা সত্ত্বেও শরীরের প্রতি যত্ন না নিয়ে খেলা সংক্রান্ত নানা কর্মসূচিতে থাকেন। তাঁকে এবার শরীরের প্রতি যত্ন নিতেও বলেছি। উল্লেখ্য, আইএফএ-র নতুন কমিটিতেও সভাপতি পদে পুনর্বহাল হয়েছেন অজিত বন্দ্যোপাধ্যায়। চেয়ারম্যান পদে থাকছেন সুব্রত দত্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!