President Election 2022:দ্রৌপদী’র সর্বোচ্চ Z+ নিরাপত্তা!

0 0
Read Time:3 Minute, 5 Second

শাশ্বতী চ্যাটার্জি::বিজেপির তরফে দ্রৌপদীর নাম ঘোষণা হওয়ার পর থেকেই ভিড়।

প্রশ্নের মুখে সুরক্ষা। এই অবস্থায় দেশের সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা Z+ নিরাপত্তা দ্রৌপদীকে দেওয়া হল। রাতেই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে এই সংক্রান্ত নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আর এরপরেই সকাল থেকে সিআরপিএফ কমান্ডো দিয়ে মুড়ে দেওয়া হয়েছে বিজেপি’র রাষ্ট্রপতি পদ প্রার্থীকে। কাউকে তাঁর সামনে ঘেষতে দেওয়া হচ্ছে না বলেই জানা গিয়েছে। এমনকি দ্রৌপদী’র বাড়িও সিআরপিএফের কমা ন্ডোরা ঘিরে রেখেছে বলে জানা যাচ্ছে।

এনডিএ রাষ্ট্রপতি পদ প্রার্থী হিসাবে তাঁর নাম! প্রথমে বিশ্বাসই হচ্ছিল না ঝাড়খন্ডের প্রাক্তন রাজ্যপালের। এই মুহূর্তে ওডিশাতেই রয়েছেন তিনি। নাম ঘোষণা হওয়ার পর থেকেই বাড়িতে ভিড়। রাতেই সাংবাদিকরা দ্রৌপদীর বাড়িতে ভিড় জমান। তাঁদের প্রশ্নের উত্তরে বলেন, এই সিদ্ধান্ত আমি খুবই আশ্চর্য, এমনকি বিষয়টি বিশ্বাসও হচ্ছে না। আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ বলেও মন্তব্য দ্রৌপদীর। শুধু তাই নয়, তিনি বলেন, সংবিধানে রাষ্ট্রপতির যে ক্ষমতা আছে, আমি সে অনুযায়ী কাজ করব। তাঁর মতে, আমাদের কাজ মানুষের কাছে যাওয়া প্রয়োজন। সমস্ত দল এবং রাজ্যের কাছে সমর্থন চাইব বলেও মন্তব্য দ্রৌপদী মুর্মু’র।

বুধবার সকালে পৌঁছে গেলেন জগন্নাথ মন্দিরে। রাইরঙপুর জগন্নাথ মন্দিরে এদিন সকালে যান দ্রৌপদী। সেখানে ঝাট দিয়ে মন্দির পরিস্কার করার পাশাপাশি পুজোও দেন। শুধু তাই নয়, সেখানকার মানুষজনের সঙ্গেও কথা বলেন। মন্দিরে সিআরপিএফের কমান্ডোকে বিজেপি’র রাষ্ট্রপতি পদপ্রার্থীকে ঘিরে রাখতে দেখা যায়।

এদিন সকাল থেকেই মুর্মু’র বাড়িতে শুভেচ্ছা জানানোর ভিড় সাধারণ মানুষ থেকে অনুগামীদের। কেউ আনছেন ফুল আবার কেউ আনছেন কেক-মিষ্টি। এছাড়াও রয়েছে মুর্মু’র পরিবারের অন্যান্য সদস্যরাও। সব মিলিয়ে এই মুহূর্তে রাষ্ট্রপতি পদপ্রার্থীর গ্রামে অকাল উৎসব। সর্বত্র সাজো সাজো রব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!