Politics:বিজেপি’র ‘ষড়যন্ত্র ফাঁস’ করলেন মমতা

0 0
Read Time:2 Minute, 29 Second

শাশ্বতী চ্যাটার্জি::জানা যাচ্ছে, সন্ধ্যাতেই সম্ভবত মহারাষ্ট্রের রাজ্যপালকে চিঠি দিয়ে সরকার গঠনের দাবি জানাতে পারে শিন্ডে।

এমনকি ইতিমধ্যে উদ্ধব ঠাকরে’কে জোট ছেড়ে বেরিয়ে ইস্তফা দেওয়ারও হুঁশিয়ারি শিন্ডে শিবিরের তরফে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। কার্যত গোটা দেশের নজরে এখন মহারাষ্ট্রের পরিস্থিতি।

এই টালমাটাল পরিস্থিতি নিয়ে অবশেষে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কার্যত এই অবস্থার মধ্যে সরকারি বিজেপিকে টার্গেট করলেন তিনি। তাঁর দাবি, গণতন্ত্রকে শেষ করে দেওয়া হচ্ছে। এই অবস্থায় উদ্ধব ঠাকরে পাশে দাঁড়ানোর বার্তাও এদিন দেন রাজ্যের প্রশাসনিক প্রধান। একই সঙ্গে ত্রিপুরা উপনির্বাচন নিয়ে মুখ খোলেন তিনি। তাঁর দাবি, ত্রিপুরা’র মানুষকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। প্রতিবাদ করলেই বুলডোজ করা হচ্ছে বলেও মন্তব্য মমতার।

অন্যদিকে মহারাষ্ট্রের পরিস্থিতি নিয়ে মমতার দাবি, অনৈতিক ভাবে সরকার ফেলে দেওয়ার চেষ্টা করছে বিজেপি। যুক্তরাষ্ট্রীয় কাঠামোকে কোনও ভাবেই মানা হচ্ছে। সম্পূর্ণ ভাবে গণতন্ত্র আজ বিপন্ন বলেও এদিন মহারাষ্ট্র ইস্যুতে দাবি মুখ্যমন্ত্রী’র। শুধু তাই নয়, তাঁর মতে, মহারাষ্ট্রে হচ্ছে আজ, কাল অন্য রাজ্যেও একই ভাবে বিজেপি সরকার ফেলবে। যা একটা গণতান্ত্রিক দেশে মোটেই কাম্য নয় বলেও দাবি। অসমে’র বন্যা প্রসঙ্গে মমতা বলেন, সেখানে এখন ভয়ঙ্কর বন্য হচ্ছে। আর এর মধ্যেই টাকার খেলা চলছে বলে দাবি তাঁর। বলে রাখা প্রয়োজন, আজ এই ঘটনার প্রতিবাদে অসমে যে হোটেলে সেনা বিধায়করা রয়েছে সেখানে বিক্ষোভ দেখান তৃণমূল নেতা কর্মীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!