আপনার টাকা পয়সা থাকছে না? মোবাইল ওয়ালপেপারে এই নিয়ম মানুন।

0 0
Read Time:3 Minute, 15 Second

নিউজ ডেস্ক: এখন মোবাইল ফোন নিত্যদিনের মানুষের সঙ্গী। মোবাইল ফোন ছাড়া এক মুহূর্তও চলা সম্ভব নয়। সেটা কোনো জরুরী কাজেই হোক কিংবা কাউকে প্রয়োজনীয় মেসেজ পাঠানো, আবার অনলাইন টাকা লেনদেন থেকে শুরু করে নিত্যদিনের কেনাকাটা করা হচ্ছে এই মোবাইলের মাধ্যমে।

বাস্তুশাস্ত্র মেনে, জীবনে কতকগুলি টোটকা অনুসরণ করলে সুখ শান্তি এবং সমৃদ্ধি পাওয়া যায়। বাস্তু অনুসারে, আমাদের চারপাশের সবকিছুই জীবনে প্রভাব ফেলে। মোবাইলের ওয়ালপেপারে ব্যক্তির জীবনের ইতিবাচক পরিবর্তন দেখা যায়। তাই মোবাইল ব্যবহারের ক্ষেত্রেও এমন অনেক জিনিস রয়েছে যেটা মানলে অনেকেই উপকার পাবেন

আপনি হয়তো ভাবতে পারেন, ওয়ালপেপার লাগালে কি হবে, শাস্ত্রে আছে সৃষ্টিকর্তার কথা স্মরন করা, শ্রবণ ও দর্শনে পুণ্য লাভ হয়। আর আপনিই একবার ভাবুন, দিনে কতবার মোবাইলের হোমস্ক্রীনে চোখ রাখেন! মানা না মানা আপনার বিষয়, মনে রাখবেন বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর।

১) অর্থের সমস্যা থেকে মুক্তি পাবেন – যখন কোনোভাবে টাকা পয়সার সমস্যা ঘিরে ধরেছে, সঞ্চয় করা সম্ভব হচ্ছে না। টাকা পয়সা হাতে আসছে না, তখন মোবাইলের স্ক্রিনে ওয়ালপেপারে সম্পদের দেবী লক্ষ্মীর ছবি রাখুন। তবে মা লক্ষীর বসে থাকার ছবি হওয়া চাই। তাছাড়াও মোবাইলের ওয়ালপেপারে বুদ্ধের ছবি রাখতে পারেন। তাতে আয় বৃদ্ধির পথ প্রসারিত হবে।

২) মনের শান্তির জন্য – মোবাইলের ওয়ালপেপারে বৃষ্টির ছবি রাখতে পারেন। যদি মন সবসময় চঞ্চল, অস্থির থাকে তাহলে এই ছবি রাখুন। এছাড়াও ওয়ালপেপারে বয়ে যাওয়া নদীর ছবি যোগরত অবস্থার ছবিও রাখতে পারেন।

৩) চাকরির উন্নতির জন্য – এক্ষেত্রে মোবাইলের ওয়ালপেপারে সিঁড়ি বেয়ে ওঠা ব্যক্তির ছবি ব্যবহার করুন। সেটা ইতিবাচক প্রভাব ফেলবে। আপনাকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সাহায্য করবে সাতটি দৌড়ানো ঘোড়ার ছবি ওয়ালপেপারে রাখতে পারেন। বাস্তুতে সাতটি ঘোড়াকে শুভ বলে মনে করা হয়।
এছাড়াও সবুজ রং সাফল্যের প্রতীক।

৪) দাম্পত্য জীবনে সমস্যা – মোবাইলের ওয়ালপেপারে গোলাপ রাখুন। সেটা আপনার এবং সঙ্গীর মধ্যে ভালোবাসা বাড়াতে সাহায্য করবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!