সপ্তাহান্তে ভিজবে কলকাতা, দেখুন আজকের আবহাওয়া

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্কঃ বৃষ্টিতে ভাসতে চলেছে উত্তরবঙ্গ। অন্যদিকে আবার গরমে ঘামবে কলকাতা।  আজ অর্থাৎ বুধবার বৃষ্টি হবে রাজ্যের পশ্চিমাঞ্চলের একাধিক জেলায়। অতি ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে উত্তরবঙ্গে। আলিপুরদুয়ার এবং জলপাইগুড়িতে প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বুধবার দক্ষিণবঙ্গের পশ্চিমের জেলায় বৃষ্টি বাড়বে। উইকেন্ডে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দক্ষিণবঙ্গে। 

উত্তরবঙ্গে আগামী ৪৮ ঘন্টায় প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। অতি ভারী বৃষ্টিপাত হতে পারে জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার জেলায়। ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দার্জিলিং, কালিম্পং, কোচবিহার এবং উত্তর ও দক্ষিণ দিনাজপুরে। বৃষ্টি হতে পারে  উত্তর ও দক্ষিণ দিনাজপুর, কালিম্পং এবং কোচবিহার জেলাতেও। দার্জিলিং, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলায় অতি ভারী বৃষ্টির সর্তকতা রয়েছে। আলিপুরদুয়ার এবং কোচবিহার জেলায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি চলবে বলে জানানো হয়েছে। যদিও বৃহস্পতিবার থেকে বৃষ্টির পরিমাণ কমবে উত্তরবঙ্গে।

উল্লেখ্য, দক্ষিণবঙ্গে আগামী ৪৮ ঘন্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে এই এলাকায়। বুধবার বিক্ষিপ্তভাবে দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে পশ্চিমের জেলাগুলিতে। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান এবং মুর্শিদাবাদ জেলায় বিক্ষিপ্তভাবে দু-এক পশলা ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার থেকে বৃষ্টি কিছুটা বাড়বে বলে জানা গিয়েছে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। সপ্তাহান্তে ভারী বৃষ্টির সম্ভাবনা তৈরি হচ্ছে দক্ষিণবঙ্গে এমনটাই অনুমান আবহাওয়াবিদদের। কলকাতা সহ গাঙ্গেয় দক্ষিণবঙ্গ উইকএন্ডে ভারী বৃষ্টি পেতে পারে বলে জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!