সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্কঃ ছুটিতে বেড়াতে এসে আর বাড়ি ফেরা হলো না ২২ বছরের যুবকের। সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যায় যুবক। স্থানীয়দের তৎপরতায় যুবককে উদ্ধার করে দারিক নগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা যুবককে মৃত বলে ঘোষণা করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের মৌসুনীর বালিয়ারাতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে সমুদ্রে তলিয়ে যায় বিধাননগর থানা এলাকার ২২ বছরের যুবক সন্দীপ সাহু। স্থানীয়দের তৎপরতায় যুবককে উদ্ধার করে দারিকনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করে। যুবকের সঙ্গে থাকা বন্ধুদের সঙ্গে কথা বলে জানা যায় বিধাননগর থেকে তিনজন বন্ধু নামখানার মৌসুনী বালিয়াড়াতে বেড়াতে গিয়েছিল আজ সকালে।

উল্লেখ্য, মৌসুনিতে গিয়ে তিন বন্ধু আনন্দধারা নামে একটি রিসোর্ট-এ রুম নেয়। তারপরেই আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ তিন বন্ধু মৌসুনীর সমুদ্র সৈকতে মদ্যপ অবস্থায় স্নান করতে নামে। সেখানেই অসাবধানতায় পা পিছলে সমুদ্রে তলিয়ে যায় সন্দীপ। সন্দ্বীপের বন্ধুরা জানিয়েছে সন্দীপ সাঁতার জানতো না। তারপরেই সন্দীপের সঙ্গে থাকা দুই বন্ধু এবং স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় সন্দ্বীপকে সমুদ্র থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দারিকনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখানেই চিকিৎসকেরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই হাসপাতালে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ পৌঁছে মৃত দেহটি কাকদ্বীপ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ফ্রেজেরগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!