মমতা ব্যানার্জির ছবি বুকে এঁকে তাঁর সাথে দেখা করলেন এক ব্যক্তি

0 0
Read Time:1 Minute, 57 Second

নিউজ ডেস্কঃ বুকে আঁকা মমতা ব্যানার্জির ছবি আর তাতে লেখা বীরনগরী অঞ্চল তৃণমূলের সৈনিক। রোদ-বৃষ্টির প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে কোথাও জল কাদা ভেঙে। দীর্ঘ ৭০০ কিলোমিটার পায়ে হেঁটে চললেন। জলপাইগুড়ি ডুয়ার্সের বানারহাট ব্লকের বীরনগরি অঞ্চলের বাসিন্দা শংকর ভট্টাচার্য্য।

মমতা ব্যানার্জির সঙ্গে দেখা করতে জলপাইগুড়ি ডুয়ার্স থেকে ১৫ ই জুন রওনা দেন তিনি। দীর্ঘ ২৬ দিন ধরে জাতীয় সড়ক ধরে পায়ে হেটে শংকর বাবু রানাঘাটে পৌঁছান।

শঙ্করবাবুর বক্তব্য মমতা ব্যানার্জির নানান উন্নয়নমূলক প্রকল্পে উত্তরবঙ্গ জলপাইগুড়ি ডুয়ার্স অনেক উপকৃত হয়েছে। তাই তিনি কৃতজ্ঞতা শ্রদ্ধা জানাতে কালীঘাটে মমতা ব্যানার্জির সাথে দেখা করতে চললেন। আরো জানান তিনি, ডুয়ার্স থেকে মাটি এনেছি এই মাটি মমতা ব্যানার্জি হাতে তুলে দিয়ে বলব এই মাটির জন্য আলাদা না হয়, ডুয়ার্স জন্য ভাগ না হয়। শংকর বাবু যখন রানাঘাটে পৌঁছায় তাকে দেখতে উৎসাহ দিতে পাশে দাঁড়ায় রানাঘাট শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রঞ্জিত পাল ও কিছু উৎসাহী ব্যক্তি। সুবিধা অসুবিধার কথা শুনে রাত্রি নিবাসের ব্যবস্থা করা হয়। এরপর সকালে উঠে আবার গন্তব্য স্থলের দিকে রওনা দেন শংকর ভট্টাচার্য্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!