‘যখন আমি কঙ্কালসার ছিলাম তখনও চেহারা নিয়ে সবাই বলত’ – স্বস্তিকা

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্ক:: ২২ বছর ধরে বাংলা ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যেমন তাঁর অভিনয়ের ধার, তেমনই তাঁর কথার ধার। কখনই রাগ করে কথা বলেন না অভিনেত্রী, যা বলার সপাটে বলেন। তাঁর তাই বোল্ড অ্যাটিটিউডের জন্য তিনি জনপ্রিয়। কারণ সত্যি কথা সরাসরি বলতেই ভালোবাসেন স্বস্তিকা। সম্প্রতি নন্দনে ছবির প্রচারে গিয়ে সেভাবেই নিজের বক্তব্য তুলে ধরলেন অভিনেত্রী। 

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ছবি ‘শ্রীমতী’। সেই ছবির প্রচারেই নন্দনে হাজির ছিলেন নায়িকা। দর্শকদের সঙ্গে কথা বলার সময়েই ওঠে বডি শেমিংয়ের বিষয়। এই ছবিতেও রয়েছে সেই প্রসঙ্গ। দর্শকদের সঙ্গে কথোপকথনেই নায়িকা বললেন,’আমি ২২ বছর ধরে শুনে আসছি, আমি মোটা, আমার চেহারা নায়িকাসুলভ নয়। এখন যখন আমি পুরনো সিনেমা দেখি, আমার হাত কঙ্কালসার। আমি ভয়ংকর রোগা ছিলাম। তখনকার ব্লাউজ এখন কব্জিতে আটকে যাবে। তখনও শুনতাম আমি মোটা, এখনও তাই।’ শরীরী ভাষায় নায়িকা বুঝিয়ে দেন যে নিজের শর্তেই বাঁচেন তিনি। 

উল্লেখ্য, ছবির প্রচারে গিয়েও কটাক্ষের মুখে পড়তে হয় স্বস্তিকাকে। কেন এত প্রচার করছেন নায়িকা? উত্তরে সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা লেখেন, ‘বলিউড স্টারেরা নিজেদের ছবি প্রোমোট করতে সারাদেশে ঘুরে বেড়ান। শাহরুখ খানও তাঁর প্রত্যেকটা ছবি প্রমোট করতে কলকাতায় আসেন। স্টেজে উঠে নাচতেও দেখেছি। আমি নিজের শহরটুকুতে, কারণ এইটুকু জায়গাতেই তাও কিছু হলে আমরা এখনও যুদ্ধ করে টিকে আছি, সেখানে যাচ্ছি, তাতে প্রবলেমটা কোথায়? সিনেমা দেখতে আসুন, আমার মুখ দেখতে আসুন, সেলফি তোলার লোভে আসুন, এলেই তো হলো।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!