আজ ধর্মতলামুখী একাধিক মিছিল

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্ক:: তৃতীয়বার ক্ষমতায় ফেরার পর, ধর্মতলায় তৃণমূলের প্রথম একুশে জুলাইয়ের সমাবেশ করোনার কারণে দুবছর ভারচুয়ালি পালিত হয়েছে ২১ জুলাইয়ের অনুষ্ঠান। ২০২০ আর ২০২১। করোনা সংক্রমণের ধর্মতলায় প্রকাশ্য়ে শহিদ দিবসের সমাবেশ হয়নি তৃণমূলের। পরপর ২ বছর ২১ জুলাই দলের কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে ভার্চুয়ালি ভার্চুয়ালি বক্তৃতা দিয়েছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবছর ২১ জুলাই ফের ধর্মতলায় অনুষ্ঠিত হতে চলেছে শহিদ সমাবেশ।

সবুজ শিবিরের দাবি, বৃহস্পতিবার রেকর্ড ভিড় হতে পারে ধর্মতলার সভায়। দুপুর ১২টা থেকে সভা বলে জানিয়েছে তৃণমূল। তবে সকাল থেকেই কর্মী, সমর্থকেরা মিছিল করে আসতে শুরু করেছেন। ভোর ৪টে থেকে কলকাতার বেশ কিছু রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করছে কলকাতা পুলিস। বলা হয়েছে ভোর ৪টে থেকে রাত ৯টা পর্যন্ত টানা ১৭ ঘণ্টা যান চলাচলে নিয়ন্ত্রণ থাকবে।

বৃহস্পতিবার ভোর ৪টে থেকে রাত ৯টা পর্যন্ত যে সমস্ত রাস্তা ওয়ান ওয়ে থাকবে- আর্মহার্স্ট স্ট্রিট (উত্তর থেকে দক্ষিণমুখী) বিধান সরণির কেশব সেন স্ট্রিট থেকে বিবেকানন্দ রোড (দক্ষিণ থেকে উত্তরমুখী) কলেজ স্ট্রিট (দক্ষিণ থেকে উত্তরমুখী) ব্রেবন রোড (উত্তর থেকে দক্ষিণমুখী) স্ট্র্যান্ড রোড (দক্ষিণ থেকে উত্তরমুখী) বিবি গাঙ্গুলী স্ট্রিট (পূর্ব থেকে পশ্চিমমুখী) বেন্টিং স্ট্রিট (দক্ষিণ থেকে উত্তরমুখী) এছাড়াও নিউ সিআইটি রোড, রবীন্দ্র সরণী (বি কে পাল এভিনিউ থেকে লালবাজার স্ট্রিট) ইত্যাদি রাস্তা ওয়ান ওয়ে করে দেওয়া হবে। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!