চাকরিপ্রার্থীদের থেকে নেওয়া টাকা যেত সরকারি নেতাদের কাছে, বিস্ফোরক মন্তব্য অর্পিতার

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্ক:: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রী ও তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ইডি সূত্রের দাবি, অর্পিতা জানিয়েছেন “চাকরিপ্রার্থীদের কাছ থেকে দালালের মাধ্যমে টাকা নেওয়া হত। সেই টাকা ধাপে ধাপে পৌঁছত সরকারি কর্মচারী, আমলা, নেতা-মন্ত্রীদের কাছে।”

এছাড়াও স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পাশাপাশি, মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কেও গ্রেফতার করেছে ইডি। অর্পিতার টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাট থেকে এখনও পর্যন্ত ২১ কোটি ২০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ৭৯ লক্ষ টাকা মূল্যের সোনার গয়না ও প্রায় ৫৪ লক্ষ টাকার বিদেশি মুদ্রা। বাজেয়াপ্ত করা হয়েছে শিক্ষা দফতরের খাম। অর্পিতার বিরুদ্ধে ও তদন্তে অসহযোগিতার অভিযোগ তুলেছে ইডি।

সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায়কে শুধুমাত্র চিনতেন বলে দাবি করেছেন অর্পিতা। তদন্তকারীদের নজরে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার আয়ের উৎস। ইডি সূত্রের খবর, অর্পিতা দাবি করেছেন তিনি অভিনয় করেন। প্রশ্ন উঠছে, অভিনয় করে কত টাকা আয় করেন অর্পিতা? ইডি সূত্রের খবর, পার্থ ঘনিষ্ঠ অর্পিতার আয়ের উৎস জানতে তাঁর আয়কর সংক্রান্ত নথি খতিয়ে দেখা হচ্ছে। গতকাল রাতভর অর্পিতার ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাটে চলে টাকা গোনার কাজ। স্টেট ব্যাঙ্ক থেকে আনা হয় নোট গোনার ৪টি যন্ত্র। সকালে আরও ৭টি নোট গোনার যন্ত্র আনা হয়। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!