মহারাজের অগণিত ভক্তের জন্য সুখবর

0 0
Read Time:4 Minute, 38 Second

নিউজ ডেস্ক::সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের অগণিত ভক্তের জন্য সুখবর।

লেজন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় সংস্করণে খেলবেন বিসিসিআই সভাপতি। গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের সুখবরটি দিয়েছেন লেজেন্ডস লিগ ক্রিকেটের মুখ্য আধিকারিক রমন রাহেজা। সৌরভ গঙ্গোপাধ্যায় একটি ব্র্যান্ড। আজও তাঁর নাম মোহিত করে তোলে ক্রীড়াপ্রেমীদের।

সৌরভ গঙ্গোপাধ্যায় ঠিক হ্যামলিনের বাঁশি ওয়ালা, যাঁর খেলা দেখে ক্রিকেট ভালবাসতে শিখেছিল একের বেশি প্রজন্ম, যাঁকে আদর্শ করে বেড়ে উঠেছে বর্তমানে এবং সম্প্রতি অবসর নেওয়া ভারতীয় ক্রিকেটে দাপিয়ে খেলা একাধিক ক্রিকেটা। আজ বিশ্ব ক্রিকেট আঙিনায় ভারত যেই জায়গায় পৌঁছিয়েছে সেই পথ তো এই বাঙালিই দেখিয়েছিলেন। গড়াপেটার দায়ে জর্জরিত ভারতকে নতুন ভারত করে বিশ্বের সামনে তুলে ধরা সৌরভ গঙ্গোপাধ্যায় আবারও ব্যাট হাতে মাঠ কাঁপাতে চলেছেন লেজেন্ডস লিগ ক্রিকেটে। তাঁর হাতে তৈরি দল নিয়েই মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপ জিতেছিলেন। এই কথা সারা ভারত তথা বিশ্ব মানে।

সম্প্রতি লেজেন্ডস লিগ ক্রিকেটের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে লেজেন্ডস লিগ ক্রিকেটের আসন্ন সংস্করণ আয়োজিত হবে ভারতে। ফের এক বার ঘরের মাঠে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে খেলতে দেখতে পাবেন। যদিও সব ম্যাচে খেলবেন না মহারাজ। বড় কোনও উদ্দেশ্যে হওয়া একটি বিশেষ ম্যাচে তিনি খেলবেন।

প্রথমে না খেলার কথা জানিয়ে দিলেও অনেক অনুরোধে একটি ম্যাচ খেলতে রাজি হয়েছে বিশ্ব ক্রিকেটের অন্যতম কিংবদন্তি। সৌরভ গঙ্গোপাধ্যায় একটি ম্যাচ অন্তত খেলতে রাজি হওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন লেজেন্স লিগ ক্রিকেটের মুখ্যা আধিকারিক রমন রাহেজা। তিনি বলেছেন, ‘আমার কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ধন্যবাদ জানাই অপর কিংবদন্তিদের সঙ্গে একটি ম্যাচ খেলতে রাজি হওয়ায়। কিংবদন্তি দাদা ক্রিকেটের জন্য সব সময়ে রয়েছেন। সামাজিক মহৎ উদ্দেশ্যে একটি ম্যাচে তিনি অংশগ্রহণ করবেন। আমাদের দর্শকদের যে জন্য তা অভূতপূর্ব হতে চলেছে।’

বিসিসিআই সভাপতি একটি ম্যাচ খেললেও লেজেন্ডস লিগ ক্রিকেটে অংশ নিতে সম্মতি জানিয়েছেন একাধিক তারকা ক্রিকেটার। এই তালিকায় রয়েছেন রস টেলর, লেন্স ক্লুসনার, মর্নি মরকেল, মিচেল ম্যাকলেনাঘান, চামিন্ডা ভাস, জ্যাক ক্যালিস, ডেল স্টেইন, হরভজন সিং, লিন্ডল সিমন্স, দীনেশ রামদিন এবং মাশরাফি মোর্তাজা।

বর্তমানে বিসিসিআই-এর বিভিন্ন কাজে ব্যস্ত রয়েছেন মহারাজ। বর্তমানে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহের মেয়াদ বৃদ্ধি নিয়ে একটি শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে, এ ছাড়াও আধুনিক ভারতীয় রূপকার বর্তমানে নতুন রূপে গড়ে তুলেন বিসিসিআই-কে। তাঁর আমলেই একের পর এক যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। তাঁর আমলেই অর্থের বিচারে আইপিএল বিশ্বের দ্বিতীয় সেরা স্পোর্টিং লিগের শিরোপা পেয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!