এবার হবে মহিলা মিছিল

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক::ত্রিপুরায় মহিলাদের ক্ষমতায়ন এবং উন্নয়নকে সামনে রেখে, রাজ্য মহিলা কমিটির ঘোষণা করল ত্রিপুরা প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেস। ত্রিপুরার প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই বৈঠক করে রাজ্য মহিলা কমিটির ঘোষণা করেছে।

টার্গেট মহিলা ভোট। ত্রিপুরায় মহিলাদের ক্ষমতায়ন এবং উন্নয়নকে সামনে রেখে, রাজ্য মহিলা কমিটির ঘোষণা করল ত্রিপুরা প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেস। ত্রিপুরার প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই বৈঠক করে রাজ্য মহিলা কমিটির ঘোষণা করেছে। রাজ্য মহিলা কমিটি ঘোষণা কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পান্না দেব এবং অন্যান্য নেতৃবৃন্দরা। ত্রিপুরা প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পান্না দেব মহিলা কমিটি ঘোষণা করার সময় বলেছেন, “ত্রিপুরা প্রদেশ মহিলা তৃণমূল কংগ্রেসে ৩০ জনকে নিয়ে প্রদেশ কমিটি গঠন করা হয়েছে। তার মধ্যে ৯ জন সহ-সভাপতি, ৬ জন সাধারণ সম্পাদক, ৬ জন সম্পাদক, ৮ জন কার্যনির্বাহী সদস্য হিসেবে নিযুক্ত করা হয়েছে।”

তিনি আরও বলেন, “আগামী ১১ অগাস্ট রাখি পূর্ণিমা উপলক্ষ্যে আমরা মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে সকাল ৯’টা থেকে বটতলা বাজারের ব্যবসায়ী ভাইদের সঙ্গে রাখিবন্ধন উৎসব পালন করব। তারপর আমরা পশ্চিম পুরুষ ও মহিলা থানায় রাখিবন্ধন উৎসব পালন করব। সেইদিনই দুপুর ১’টা নাগাদ।  সময় আমাদের প্রদেশ কার্যালয় আমাদের দলের সমস্ত ভাইদেরকে রাখি পরিয়ে বরণ করে নেব। আগামী ১২ ও ১৩ অগাস্ট আমরা রাখিবন্ধন উৎসবের কর্মসূচি নিয়ে আগরতলা শহরের বিভিন্ন জায়গায় পালন করব। আগামী ২২ অগাস্ট দক্ষিণ জোনে ৭দফা দাবি নিয়ে ডেপুটেশন আছে, ২৯ অগাস্ট পূর্ব জোনে ডেপুটেশন আছে এবং উত্তর জোনের কর্মসূচিও পালন করা হবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!