গৃহবধুকে গনধর্ষন করে খুন করে ফেলে যাবার অভিযোগ

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক::হাসখালী কান্ডের পর এবার রানাঘাট আনুলিয়া সারদা পল্লীতে এক গৃহবধুকে গন ধর্ষন করে খুন করে ফেলে যাবার অভিযোগ উঠল। মালতী চক্রবর্তী নামে ওই গৃহবধু কিছুদিন যাবত পায়রাডাংগা তার শশুড় বাড়িতে থাকতেন না। সম্প্রতি তিনি রানাঘাটে তার বাপের বাড়ি থাকতেন দুটি সন্তান নিয়ে।

সন্তানদের পড়াশোনা করার জন্য তিনি রান্নার কাজ করতেন।গত শনিবার তাকে বাড়ি থেকে রাতে ডেকে নিয়ে গিয়ে গন ধর্ষন করা হয় বলে অভিযোগ। গতকাল কল্যানী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর তা মৃত্যু হয়।মালতী দেবীর পরিবার অত্যন্ত গরীব পরিবার। রাতারাতি তার দেহ দাহ করা হয়।এই খবর আস্তে আস্তে আজ চাউর হতেই খবর পেয়ে ছুটে আসে রাজ্য বিজেপির নেত্রী অর্চনা মজুমদার সহ রানাঘাট উত্তর পশ্চিমের বিধায়ক পার্থ সারথী চ্যাটার্জি সহ বিজেপির একাধিক নেতা কর্মীরা।

বিজেপি নেতৃতের দাবী,হাসখালীর কান্ড এবার রানাঘাটে আমরা দোষীদের উপজুক্ত শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়াও তারা জানান, এর মধ্যে শাসক দলের কেউ জড়িত আছে কিনা তার তদন্ত করতে রানাঘাট থানায় তারা একটি অভিযোগ করবেন।অন্যদিকে আজ এখবর শোনা মাত্র ছুটে আসে আনুলিয়া পঞ্চায়েত প্রধান শম্পা বিশ্বাস সহ তৃনমুলের জেলা নেত্রী বর্নালী দে সহ একাধিক কর্মীরা। তারাও এই ঘটনার সাথে যারা যুক্ত তার উপজুক্ত শাস্তিদাবী করছেন। এককথায় নির্মম ঘটনার নিন্দায় সরব ডান বাম সকলেই।রাজনিতীর উর্দ্ধে উঠে দাঁড়িয়ে মৃত ওই গৃহবধুর পরিবারের পাশে দাড়াতে চাইছেন সকলে। কিন্তু রাজনীতির রং লাগাতে ব্যাস্ত সব দল। রানাঘাট থানার পুলিশের ভুমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!