শুরু হচ্ছে লেজেন্ডস লিগ ক্রিকেট

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক::চলতি বছরের সেপ্টেম্বরে প্রাক্তনীদের ক্রিকেট লিগের দ্বিতীয় মরসুম শুরু হতে চলেছে। আয়োজকদের তরফ থেকেp আজ, শুক্রবার জানানো হয়েছে, ১৬ সেপ্টেম্বর ইডেন গার্ডেন্সে বিশেষ ম্যাচ দিয়ে শুরু হবে এ বারের লেজেন্ডস লিগ ক্রিকেটের মরসুম। একইসঙ্গে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উদযাদপনকে এই মরসুমটি উৎসর্গ করা হবে। সেই উপলক্ষ্যে ইন্ডিয়া মহারাজা ও ওয়ার্ল্ড জায়ান্টসের মধ্যে একটি বিশেষ ম্যাচ দিয়ে আসন্ন মরসুম শুরু হবে। মোট ৬টি শহরে হবে এ বারের লেজেন্ডস লিগের ম্যাচ। তার মধ্যে ইডেনে ৪ থেকে ৫টি ম্যাচ হতে পারে বলে জানা গিয়েছে।

প্রাক্তনীদের লিগের দ্বিতীয় মরসুমের প্রথম ম্যাচের ব্যপারে লেজেন্ডস লিগ ক্রিকেটের অফিশিয়াল বিবৃতিতে বলা হয়েছে, “এই ম্যাচে ১০টি বিদেশি দেশের প্লেয়াররা অংশ নেবে। তার পরের দিন থেকে, অর্থাৎ ১৭ সেপ্টেম্বর থেকে ৪টি দল ফ্র্যাঞ্চাইজি ফর্ম্যাটে লেজেন্ডস লিগ ক্রিকেটে অংশ নেবে। এই মরসুমে হবে মোট ১৫টি ম্যাচ।”

লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার রবি শাস্ত্রী বলেন, “এটা আমাদের জন্য একটা গর্বের মুহূর্ত। যে আমরা আমাদের স্বাধীনতার ৭৫তম বছর উদযাপন করছি। একজন গর্বিত ভারতীয় হিসেবে, এটা জানাতে পেরে আমি অত্যন্ত তৃপ্তি পাচ্ছি যে আমরা এই বছরের লিগ স্বাধীনতা উদযাপনের ৭৫তম বছরের জন্য উৎসর্গ করার সিদ্ধান্ত নিয়েছি।”

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে মাসকটে অনুষ্ঠিত হয়েছিল এই লিগের প্রথম সংস্করণ। মোট ৩টি দল অংশ নিয়েছিল লেজেন্ডস লিগ ক্রিকেটের অভিষেক মরসুমে। এ বার দ্বিতীয় মরসুমে আরও একটি দল বাড়তে চলেছে। সেই দলটির নাম এখনও জানা যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!