বিশেষ দিনের শুভেচ্ছা জানাল ক্রীড়ানক্ষত্ররা

0 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক::স্বাধীনতার ৭৫ বছর পূর্তিতে শুধু ভারত নয়, দেশের বাইরের ক্রীড়া নক্ষত্ররাও শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়। বিরাট কোহলি থেকে রোহিত শর্মা হয়ে পিভি সিন্ধু, মেরি কম ছাড়াও ডেভিড ওয়ার্নার ও ড্যারেন সামিরা ট্যুইট করেছেন বিশেষ দিনে। কারণ ভারতের মাটিতে খেলে বিদেশের ক্রিকেটাররা যে সম্মান ও ভালবাসা পেয়েছেন, তাঁরা কার্যত ঋণী। ফলে ভারতের স্বাধীনতা দিবসে তাঁদের কাছেও বিরাট অর্থবহ। ক্রীড়া থেকে বিনোদন, যে কোনও সূৃজনশীলতার সঙ্গে যুক্ত মানুষকেই এই দেশ দুই হাত উজাড় করে ভালবাসতে জানে। এখানে কোনও সীমানার গণ্ডি নেই।

এছাড়াও এদিন লালকেল্লায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতিরে উদ্দেশে ভাষণ দেওয়ার সময়ও তুলে এনেছেন স্পোর্টসের প্রসঙ্গও। মোদী জানিয়েছেন যে, স্বজনপোষণ ছাড়া অ্যাথলিটদের নির্বাচনেই কমনওয়েলথে টিম ইন্ডিয়ার দারুণ সাফল্য এসেছে। 

তিনি এদিন বলেন, ‘সদ্যসমাপ্ত স্পোর্টিং ইভেন্টগুলিতে আমরা ভাল করেছি। এমন নয় যে, আমাদের অতীতে প্রতিভা ছিল না। কিন্তু স্বজনপোষণ ছাড়া স্বচ্ছ নির্বাচনেই কমনওয়েলথে এসেছে ভারতের সাফল্য। আমরা পদক পেয়েছি।’ বার্মিংহাম সদ্যসমাপ্ত কমনওয়েলথে দারুণ পারফর্ম করেছে ভারত। ইভেন্টে অংশগ্রহণকারী মোট ৭২টি দেশের মধ্যে ভারত শেষ করেছিল চার নম্বরে। কমনওয়েলথ থেকে ভারতের ঝুলিতে আসে ৬১টি পদক। যার মধ্যে রয়েছে ২২টি সোনা, ১৬টি রুপো এবং ২৩টি ব্রোঞ্জ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!