বড়পর্দায় আসছে নচিকেতা

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক::নচিকেতার লেখা গল্পে তৈরি হয়েছে ছবি, মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলিউডের একঝাঁক তারকা। ছবিটি পরিচালনা করবেন পরিচালক সুবীর মন্ডল। এই ছবির হাত ধরে প্রথম টলিউডে পা রাখবেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সোমবার স্বাধীনতা দিবসে সামনে এল ছবির প্রথম পোস্টার। কাহিনীর পাশাপাশি এই ছবির সংগীত পরিচালনাও করবেন নচিকেতা।

এবার গীতিকার, সুরকার, সংগীতশিল্পীর গুণের কদর ফেরে সকলের মুখে মুখে। দশকের পর দশক সমানভাবে জনপ্রিয় তিনি। তবে এবার তিনি অন্য ভূমিকায়। এবার আর গান নয়, বড় পর্দায় নচিকেতার লেখা গল্প। কাহিনীকার নচিকেতা চক্রবর্তীর গল্প নিয়ে তৈরি হয়েছে বাংলা ছবি। ছবির নাম ‘আজকের শর্টকাট’।

প্রসঙ্গত, এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, অপু বিশ্বাস, গৌরব চক্রবর্তী, সন্দীপ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, রাজশ্রী ভৌমিক। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শঙ্কর দেবনাথ, চন্দন সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু। নচিকেতার সুর ও লেখা গানে দর্শকদের মনে আলাদা জায়গা নিয়ে ছিল সংগীত শিল্পী নচিকেতা। কিন্তু এবার আর গান নয়, বাংলার অন্যতম জ্বলন্ত সমস্যা বেকারত্বকে নিয়ে গল্প বুনেছেন তিনি।

এছাড়াও ছবির গল্পের দুই স্তম্ভ দুই মেরুর বাসিন্দা। অন্যতম মুখ্য চরিত্র বিশু বস্তির ছেলে। তাঁর ঝুপড়ির পাশেই বহুতল। সেখানে থাকেন গৌরব। বিশুর চরিত্রে অভিনয় করছেন পরমব্রত। বাংলাদেশের জনসংখ্যার একটা বড় অংশ প্রায় প্রতি দিন ভারতে চিকিৎসা করাতে আসেন। তাঁদের নিয়েই এই গল্প। বাংলাদেশ থেকে আসা তেমনই এক তরুণীর চরিত্রে অপু। ঘটনাচক্রে যাঁর আলাপ হবে গৌরবের সঙ্গে। ঘটনার অভিঘাতে নির্দিষ্ট সময়ের পরে সমান্তরাল খাতে বইবে দুই ভিন্ন মেরুর বাসিন্দার জীবন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!